রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিএমপির কনস্টেবল ওসমানের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এক পরিবারের

ডেক্স নিউজ

চট্টগ্রাম মহানগর পুলিশের ওসমান গণী নামের এক কনস্টেবলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী একটি পরিবার। ওই কনস্টেবলের বিরুদ্ধে নারীদের নির্যাতন, হামলা ও এলাকাছাড়া করার হুমকির দিয়েছে বলে আনোয়ারা উপজেলার বটতলী এলাকার মোহাম্মদ আজগর আলীর পরিবারটি অভিযোগ আনেন।
আজ ২৫ মার্চ সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের এফ রহমান হলে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্য ইয়াছমিন আকতার লিখিত বক্তব্যে বলেন, ডিবি পুলিশ সদস্য মো. ওসমান গণী সিএমপিতে কর্মরত আছেন। পারিবারিক বিরোধের জেরে ওসমান পুলিশের চাকরির প্রভাব দেখিয়ে দীর্ঘদিন ধরে আমাদের পরিবারের উপর অত্যাচার নির্যাতন চালিয়ে আসছে। পান থেকে চুন খসলেই সে পুলিশের চাকরির ভয় দেখায়। একের পর এক মিথ্যা মামলা দিয়ে জেলে পঁচিয়ে মারবেন বলে হুমকি দেয়। আমাদের স্ব পরিবারে মেরে ফেললেও নাকি তার কিছুই হবেনা।
তিনি বলেন, এলাকায় সে ডিবি ওসমান নামে সবাইকে পরিচয় দেয়। এলাকায় মানুষকে হয়রানি করা, ভূমি দখলসহ নানা অপরাধে জড়িয়ে পড়ছে ওসমান। পুলিশ পরিচয় থাকায় কেউ ভয়ে মুখ খোলার সাহস করেনা। এছাড়া ওসমান টাকার বিনিময়ে কিছু ভাড়াটে গুন্ডা বাহিনী লালন পালন করে। তারা নির্দেশ পেলে তার দেখিয়ে দেয়া লোকজনকে নির্যাতন চালায়।
সম্পত্তি দখল করতে পরিবারের উপর এমন হামলার কথা জানিয়ে তিনি বলেন, গত ২২ মার্চ রাত ১ টায় বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে আমাদের পরিবারের উপর অতর্কিত হামলা চালায় ওসমান গণী। এসময় আমার শ্বাশুড়ি ও আমি গুরুতর আহত হই। ঘটনায় আমরা থানায় একটি অভিযোগ দায়ের করি। পুলিশ আগামী ২৬শে মার্চ উভয় পক্ষকে নিয়ে বৈঠকের দিন ধার্য্য করে। কিন্তু গত ২৪ মার্চ দুপুরে আবারো বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে আমাদের পরিবারের  উপর হামলা করতে আসে ওসমানের লোকজন। তাদের হুমকিতে আমরা অসহায় হয়ে পড়েছি। এ ব্যাপারে সিএমপি কমিশনারসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মো. শওকত আলী, জানে আলম, আজগর আলী ও নিয়ামত আলী প্রমূখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০