রেজি তথ্য

আজ: মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

চট্টগ্রামে পিটুপি’র সপ্তাহব্যাপী মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’ উদ্বোধন

ডেক্স নিউজ

একই ছাদের নিচে ডিজাইন বিল্ড ম্যাটেরিয়ালের সব ধরনের প্রোডাক্ট ও সেবা সুলভে সবার  কাছে পৌঁছে দিতে চট্টগ্রাম নগরীর মেহেদীবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের দুই শো—রুমে শুরু হয়েছে পিটুপি’র সপ্তাহব্যাপী  ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’।

সোমবার দুপুরে নগরীর মেহেদীবাগে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মেগা এক্সপো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিরা। এই সময়  উপস্থিত ছিলেন আইএবি চট্টগ্রাম চ্যাপ্টারের চেয়ারম্যান স্থপতি আশিক ইমরান, ডেপুটি চেয়ারম্যান স্থপতি ফারুক আহাম্মেদ, সাধারণ সম্পাদক স্থপতি ফজলে ইমরান চৌধুরী, পিটুপি’র ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম আলভী, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, পরিচালক নাজিম উদ্দিন খান, সিইও মোহাম্মদ ফাহিম, পরিচালক স্থপতি রতন মন্ডল, এজিএম রামেন দাশ গুপ্ত, হেড অব বিজনেস এন্ড অপারেশন নাজমুল বিন আবেদীনসহ পিটুপি বিভিন্ন বিভাগীয় কর্মকর্তারা।
পিটুপি’র পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার জানান, ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানে শুরু থেকেই পিটুপি  ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল ও ফার্নিচারের সমন্বিত সব কিছু নিয়েই কাজ করছে। একটি বাড়ি বা বাণিজ্যিক ভবনের ডিজাইন থেকে শুরু করে, পরিপূর্ণ নির্মাণ, সবধরনের বিল্ডিং ম্যাটেরিয়ালস, ফার্নিচারসহ আধুনিক ও অভিজাত জীবনযাত্রার পরিপূর্ণ সবকিছুই রয়েছে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে।

নির্মাণ সমাগ্রীর অস্বাভাবিক মুল্য বৃদ্ধির এই সময়েও সুলভে এবং সাশ্রয়ী মুল্যে চট্টগ্রাম নগরবাসীকে বাড়ির সাজ—সজ্জা ও হোম ম্যাটেরিয়াল তুলে দিতে দ্বিতীয়বারের মতো মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো আয়োজন করেছে। নগরীর মেহেদীবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের দুই শো—রুমে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে থাকছে  টাইলস, স্যানিটারি প্রোডাক্ট, কার্টেন, হোম ডেকোর ও লাইটিংসহ বিল্ডিং নির্মাণ ও বাড়ি সাজিয়ে তোলার সবকিছু। নির্ধারিত পণ্যের উপর থাকছে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট অফার। এছাড়া এই এক্সপো থেকে সবাই এক্সপার্ট সল্যুশন ও প্রোডাক্ট কনসালটেন্সি গ্রহণ করতে পারবেন সম্পুর্ণ বিনা খরচে। আগামী ২ এপ্রিল পর্যন্ত এক্সপো চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এক্সপো সবার জন্য উন্মুক্ত থাকবে।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১