রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম মহানগর ও জেলায় সভাপতি-সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত চেয়েছে কেন্দ্রীয় যুবলীগ

অনুজ দেব:

নতুন কমিটি গঠনের লক্ষ্যে চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের ‘জীবন বৃত্তান্ত’ চেয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কেন্দ্রীয় কমিটি। শনিবার (২৬ মার্চ) যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ-এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা, চট্টগ্রাম উত্তর জেলা ও চট্টগ্রাম মহানগর শাখা কমিটি গঠনের নিমিত্তে, সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করতে এই তিন জেলায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা দিতে হবে। ২ এপ্রিল থেকে ৫ এপ্রিলের মধ্যে প্রতিদিন দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৩ বঙ্গবন্ধু এভিনিউ যুবলীগের প্রধান কার্যালয় দপ্তর শাখায় জমা দিতে হবে। জীবন বৃত্তান্তের সাথে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সর্বশেষ শিক্ষাসনদের ফটোকপি জমা দিতে হবে।
সূত্র জানায়, নতুন নেতৃত্ব গঠনের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল ও শক্তিশালী করতে এ উদ্যোগ নেওয়া হচ্ছে। খুব দ্রুত উল্লেখিত শাখাগুলোতে সম্মেলন করা এবং জীবন বৃত্তান্ত যাচাই-বাছাইয়ের পর ক্লিন-ইমেজ ও মানুষের জন্য কাজ করবে এমন নেতৃত্বের সমন্বয়ে যুবলীগের নেতৃত্ব গঠন করা হবে। গত ১৩ মার্চ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের শীর্ষ নেতৃত্বকে ঢাকায় ডেকে নিয়ে সম্মেলনের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দেন কেন্দ্রীয় নেতারা।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০