রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

থানচি উপজেলায় সাবেক মেম্বার গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি :
থানচি উপজেলায় এক সাবেক মেম্বারকে আটক করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।
 মঙ্গলবার (২৯ মার্চ) উপজেলা দায়িত্বরত গোয়েন্দা সংস্থা  নিজস্ব সোর্সের গোপন সংবাদের ভিক্তিতে  এই অভিযান  চালিয়ে রেমাক্রী ইউপি’র ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার বড় মদক পাড়ার নিবাসী ঞোচিংঅং মারমা (৪২) কে আটক করেন।
স্হায়ী সূত্র থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  থানচির বলিপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে হাইলমারা পাড়ার  থানচি-বান্দরবান সড়কে রুমা উপজেলা সীমান্তে গ্যালেগ্যা ইউনিয়নের ভরত চাকমা পাড়ায় হাইলমারা ঝিড়িতে বেইলি সেতুর নিচে থেকে তাকে আটক করা হয়। এর আগে গত শনিবার ২৫ মার্চের বলিপাড়া  (বিজিবি)সদস্যরা একটি চালানে ২ হাজার পিস ইয়াবাসহ আরো দুইজনকে আটক করেন।
এদিকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র এসপি মোঃ আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা পাচারে সময় অভিযান চালিয়ে ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃতকে থানচি থানায় সোপর্দ করা এবং মামলার প্রক্রিয়া চলছে। সীমান্ত দিয়ে আসছে ইয়াবা,  মায়ানমার সীমান্তের বড় মদকের চোরাচালানের নিরাপদ রুট হিসেবে ব্যবহার করে দেশের বিভিন্ন অঞ্চলে চোরাকার্বারীরা ইয়াবা পাচার করছে বলে জানান তিনি।
থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় জানান, বিজিবি ও র‌্যাব-৭ অভিযানে ইয়াবাসহ একজনকে আটক করার কথা শুনেছি। থানায় সোপর্দ করলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০