রেজি তথ্য

আজ: মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

অবশেষে ১১ দিন পর নিখোঁজ কিশোরী ত্রিপুরা মেয়েটি উদ্ধার

বান্দরবান প্রতিনিধি :
জেলার থানছি উপজেলা,রেমাক্রি ১নং ওয়ার্ডে,কেসমন পাড়ার দরিদ্র কৃষক বিস্বম্ভ ত্রিপুরার ছোট মেয়ে গত ১৮ই মার্চ বাড়ি থেকে বের হওয়ার পর বাড়িতে   ফিরেনি।
 বিস্বম্ভ ত্রিপুরা অনেক খোঁজাখুজি আর স্থানীয় মেম্বার,চেয়ারম্যানের আশ্বাসে দিন পার করার পরও  মেয়ের খোঁজখবর  না পেয়ে। অবশেষে ১১ দিনের মাথায়  নিখোঁজ মেয়ের পিতা  রোয়াংছড়ি  উপজেলার  একজন গণমাধ্যম কর্মীর সহযোগিতায়  জেলায় কর্মরত কয়েকজন সাংবাদিকের সহযোগিতা চাইলে। ঘটনার বিস্তারিত শুনার পর ২৭শে মার্চ সাংবাদিকগন সরজমিনে প্রতিবেদন সংগ্রহে নাইক্ষ্যংছড়ি যায়।
তাৎক্ষণিক  অপরাধীদের উদ্ধারে সহযোগিতার হাত বাড়িয়ে দেন নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি টান্টু শাহা এবং ১নং নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ আবছার। ২৯শে মার্চ মেয়ের পিতা থানছি থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।
বিষয় টি প্রশাসনের নজরে আনতে বিভিন্ন অনলাইন পোর্টাল ও সংবাদপত্রে প্রচারের পর দ্রুত মাঠে নামে পুলিশ প্রশাসন।এরই ধারাবাহিকতায় ১লা এপ্রিল থানছি থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা সুদিপ্ত রায় এর  নির্দেশনায়, এস.আই মোঃ শামীম এর নেতৃত্বে রাত ১২ টার দিকে চট্টগ্রামের পতেঙ্গা এলাকার একটি বস্তি থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।
উদ্ধার অভিযানে রেজাউল করিম টিপু(৪০),পিতা-মৃত কবির মাস্টার,নাইক্ষ্যংছড়ি উপজেলা,বাইশারী ইউনিয়ন ও তার সহযোগী  মোঃ রুবেল(৩০) মিতা-মোঃ ইসমাইল (একই গ্রামের বাসিন্দা)  নামে ২ জনকে আটক করেন। পুলিশ নিখোঁজ ত্রিপুরা মেয়ে ও আটক ২ জনকে বান্দরবান সদর থানায় নিয়ে আসলে আসামিদের আদালতের নির্দেশে জেল  হাজতে প্রেরণ  করা  হয়।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১