রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কাপ্তাই অসহায় দুস্থদের মাঝে স্কুল ড্রেস ও অর্থ  বিতরণ করলেন সেনাবাহিনী 

কাপ্তাই প্রতিনিধি :
রাঙামাটির কাপ্তাইয়ে বাংলাদেশ সেনাবাহিনীর  ৭ আর ই ব্যাটালিয়নের উদ্যোগে  অসহায় দুস্থদের মাঝে ড্রেস ও নগদ অর্থ   বিতরণ করা হয়েছে । সোমবার সকাল সাড়ে ১০ টায় জীবতলী সেনানিবাসে    জীবতলী ইউনিয়নের ৬০জন শিক্ষার্থীদের মাঝে  স্কুল ড্রেস, স্কুলব্যাগ, পানির ফ্লাক্স এবং  সিলিং ফ্যান বিতরণ করা হয়। এইছাড়া  হরিনছড়া এলাকার  প্রতিবন্ধী এক পরিবারকে ১৫হাজার টাকা, ডলুছড়ি মঈনপাড়া অসুস্থ পারিবারকে ৩ বান টিন এবং ঐ এলাকার দুস্থ  শিশু সুজন চাকমাকে নগদ ৫  হাজার টাকা বিতরণ করা হয়।
 ৭ আর ই  ব্যাটালিয়ন অধিনায়ক লেঃকর্ণেল মো.ফেরদৌস হাসান পিএসসি  উপস্থিত থেকে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন । এইসময় তিনি বলেন ,পার্বত্যঞ্চলে শান্তি শৃংখলা রক্ষায় ‘অপারেশন উত্তরণ’ অধীনে বাংলাদেশ সেনাবাহিনী নিরলস পরিশ্রম করে চলছেন।এবং অত্র অঞ্চলের অবকাঠামোগত ও আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী প্রত্যক্ষভাবে অবদান রেখে চলছেন।
বিতরন অনুষ্ঠানে ৭ আর ই ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোস্তাকিন,ক্যাপ্টেন মাহামুদুল হাসান,ক্যাপ্টেন কাউছার, ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ সহ  এলাকার জনপ্রতিনিধি,  হেডম্যান,কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০