রেজি তথ্য

আজ: মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চান্দগাঁও থানা ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিঠির স্বাগত মিছিল অনুষ্ঠিত

ডেক্স নিউজ

চান্দগাঁও থানা ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের টিম প্রধান কাজী রওনকুল ইসলাম শ্রাবণ এবং চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক সাইফুল আলম ও শরিফুল ইসলাম তুহিন-কে কৃতজ্ঞতা জানিয়ে আজ ১৪ এপ্রিল রোজ বৃহস্পতিবার দুপুরে স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়। স্বাগত মিছিল পরবর্তী এক সংক্ষিপ্ত সমাবেশ চান্দগাঁও থানা ছাত্রদলের আহবায়ক আব্দুর রহমান আলফাজ এর সভাপতিতে¦ এবং সিনিয়র যুগ্ম আহবায়ক কাউছার আলম এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক কাজী নেওয়াজ বিন সাকিব,আব্দুল আজিজ, সাইদুল ইসলাম ইমন, রায়হান সিদ্দিকী, পারভেজ করিম, মো: আসিফ সদস্য রনি হোসেন, মো: সালাউদ্দিন, ইসমাঈল জাহেদ, মো: পারভেজ,সামসুদ্দিন ফয়সাল, এম আর সাকিব, সাকিব হোসেন, তৌহিদুল ইসলাম, সাফায়েত হোসেন সোহান,মো: আরাফাত , মেসবাহ উদ্দিন ,কায়সার প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর রয়েছে গৌরবজ্জোল ইতিহাস। অতীতের ন্যায় আগামীতেও জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে সম্মুখভাগে থাকবে। গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের অধিকার আদায়ের আন্দোলনে যেকোন ত্যাগ স্বীকার করতে ছাত্রদলের নেতাকর্মীরা বদ্ধপরিকর। আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য সংগ্রাম করতে গিয়ে এখনো বন্দি আছেন। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তিনি আজ দেশের বাইরে। তাকে ফিরিয়ে আনতে হলে আমাদের আজ অবশ্যই ঐক্যবদ্ধ হতে হবে। আমরা যারা গণতন্ত্রে বিশ্বাস করি, স্বাধীনতা সার্বভৌমত্বে বিশ্বাস করি তারাই পারবে একমাত্র এই সমস্যার সমাধান করতে। আজকে আমরা যারা জনগণের ক্ষমতায় বিশ্বাস করি তাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে আমাদের জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১