রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন 

ডেক্স নিউজ

ভূয়া দলিল তৈরি করে জমি দখলের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী পরিবার। মঙ্গলবার  (১৯ এপ্রিল) দুপুর ২ টার দিকে চট্টগ্রাম প্রবাসী ক্লাবে সংবাদ সম্মেলন করে পরিবারটি।জান্নাতুল ফেরদৌস  নামে এক ভুক্তভোগী নারী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।
বক্তব্যে তিনি বলেন, ‘আমাদের ক্রয়কৃত জমিতে আমরা মাটি ভরাট করতে গেলে তমাল ও তার বাহিনী মোটা অঙ্কের চাঁদা দাবি করে। আমরা টাকা দিতে অস্বীকৃতি জানালে তিনি জমিটি দখলের চেষ্টা করেন। এক পর্যায়ে তিনি আমাকে জানে মেরেপেলার হুমকি দেন। তাই আমি ভয়ে চট্টগ্রামে পালিয়ে আসি।
বর্ণিত সম্পত্তি নারায়ণগঞ্জ জেলার রুপগন্জ থানার গোলা কান্দাইল মৌজায় আরএস ৫৮৫ দাগের আমার জমির পরিমান সাডে ১৬ শতাংশ।  তমাল আমার জায়গা দখল করে নেয়। এ ঘটনায় আমি বিঙ্গ জুডিশিয়াল   জেলা ম্যাজিস্ট্রেট আমলী আদালত নারায়ণগঞ্জে  একটি মামলা দায়ের করি। যায় মামলা নং ৪০৯/২০০২১
তমাল ও তার বাহিনী  আমার জমিটি নিয়ে একটি জাল দলিলও তৈরি করে। পরবর্তীতে আমরা এই দলিল বাতিলের জন্য আদালতে আবেদন করি। জান্নাতুল ফেরদৌস  বলেন, তমালের  ভয়ভীতিতে আমাদের পরিবার আজ নারায়নগন্জ থেকে পারিয়ে আসতে হয়েছে। আমি ও আমার  আজকে তার বিচারের দাবিতে এখানে এসেছি। আমরা তার বিচার প্রধানমন্ত্রীর নিকট চাই।’
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের পক্ষে আরও উপস্থিত ছিলেন জান্নাতুল ফেরদৌসের স্বামী মো.জাকির হোসেন,ভাই মো.সাইফুল ইসলামসহ পরিবারের সদস্যরা।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০