রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

পটিয়ায় আওয়ামী লীগের সাবেক নেতাকে গাছের সঙ্গে বেঁধে পেটালেন ইউপি চেয়ারম্যান

পটিয়া প্রতিনিধি :

আওয়ামী লীগের সাবেক এক নেতাকে গাছে বেঁধে পেটালেন ইউপি চেয়ারম্যান। পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ইফতার মাহফিলে দাওয়াত দেয়াকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সাথে বেঁধে মারধর করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান বি এম জসিম ও তার সমর্থকরা।
শুক্রবার (২৯ এপ্রিল) জুমার নামাজ শেষে হাইদগাঁও ব্রাহ্মণঘাটায় অবস্থিত গাউছিয়া কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

আহত ও রক্তাক্ত জিতেন কান্তি গুহকে উদ্ধার করে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ গাউছিয়া কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। এ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান বিএম জসিমকে দাওয়াত না দেয়ায় তিনি ক্ষুব্ধ হন।

হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম জুলু জানান, বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ তাকে ইফতার মাহফিলে দাওয়াত দেয়নি।

এতে তিনি ক্ষিপ্ত হয়ে ৩০-৪০ জন লোক নিয়ে অনুষ্ঠানস্থলে গিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মাহমুদুল হক হাফেজ ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহসহ উপস্থিত কয়েকজনকে গালাগালি করতে থাকেন।

এর এক পর্যায়ে জসিম ও তার সাথে থাকা বাকি লোকজন জিতেন গুহকে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে গাছের সাথে বেঁধে মারধর করে রক্তাক্ত করে ফেলেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯