রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

ভোলা সমিতি চট্টগ্রাম’র ইফতার মাহফিল

ডেক্স নিউজ

৩০ এপ্রিল (শনিবার) চট্টগ্রামস্থ এশিয়ান এস আর হোটেলে ,অত্যন্ত সুন্দর আনন্দঘন পরিবেশে সমম্পন্ন হলো ভোলা জেলা সমিতি চট্টগ্রাম’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান। কেন্দ্রীয় কার্যনিবার্হী পরিষদের সদস্য, উপদেষ্টাবৃন্দ ও অঞ্চল কমিটির নেতৃবৃন্দ সহ বিশেষ প্রতিনিধিবর্গ উক্ত অনুষ্ঠানে স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ করেন। ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ওমর ফারুক এর সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাংবাদিক কিরণ শর্মা ও অর্থ সম্পাদক মোহাম্মদ ফিরোজ চৌধুরী । প্রধান অতিথির আসন অলংকৃত করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য অনুষদ এর সাবেক ডীন প্রফেসর ডঃ মনজুর মোর্শেদ মাহমুদ। স্বাগত বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ জেড এম ফারুক সংগঠনের কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা শেষে নবগঠিত উপদেষ্টামন্ডলীর নাম প্রস্তাব করেন এবং উপস্থিত সকলে তা সমর্থন করেন। ভোলা জেলার কৃতী সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব আবুল হোসাইন কে প্রধান উপদেষ্টা মনোনীত করে পনের সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের অন্য সদস্যরা হলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন আবুল কাশেম এম জে এফ, অবসরপ্রাপ্ত কর্মকর্তা বিশিষ্ট সংগঠক মোঃ মোতাহার উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মোয়াজ্জেম হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ এর ডীন প্রফেসর ডঃ মোহাম্মদ নাসিম হাসান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ডঃ মোঃ সফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সালাউদ্দিন সেলিম, বিশিষ্ট বীমা ব্যক্তিত্ব ও সংগঠক জেনিথ লাইফ ইন্স্যুরেন্স এর উপ-ব্যবস্থাপনা পরিচালক লায়ন এ কে এম সাফিজল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার চৌধুরী মিলন, অধ্যাপক ডাঃ মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইউনুছ সওদাগর, বিশিষ্ট ব্যবসায়ী লায়ন আতিকুল্ল্যাহ বাহার, ডাঃ আব্দুল খালেক ও বিশিষ্ট সংগঠক ফারুক আহমেদ শরীফ।
সংগঠনের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে গঠনমূলক বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ তসলিম, প্রকৌশলী মনোজ কুমার দে, নজরুল ইসলাম দুলাল, সামসুদ্দিন আহমেদ, সাংবাদিক মোসলেহ উদ্দিন বাহার, এডভোকেট মোসলেহ উদ্দিন সবুজ, নাবির আহমেদ লিটন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সিরাজুল ইসলাম জিহাদি। ইফতার পরবর্তী উপদেষ্টামন্ডলীকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯