রেজি তথ্য

আজ: সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেলেন রাঙ্গুনিয়ার ইমরান

আশিক এলাহী, রাঙ্গুনিয়া :

বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০১৯-২০২০ সম্মাননা ও সনদ পেলেন আবু জাহেদ ইমরান। তিনি বৃহস্পতিবার খামারবাড়িস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ (কেআইবি) ঢাকা, অডিটোরিয়ামে বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি হাত থেকে এ সম্মাননা গ্রহণ করেন। এ সময় বাংলাদেশ সরকারের উচ্চপদস্থ, বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা ও গ্লোবাল ইসলামী ব্যাংক অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি সরফভাটা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সিপাহিপাড়া এলাকার আহমদ সফুরের ছেলে।

এদিকে মধ্যপ্রাচ্যের আবুধাবি প্রবাসী আবু জাহেদ ইমরান বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড পাওয়ায় সংবর্ধিত হয়েছেন। এ উপলক্ষ্যে গ্লোবাল ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী আবু জাহেদ ইমরানের হাতে স্মারক ও সার্টিফিকেট তুলে দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত।

এছাড়াও রোববার (১৫ মে) দুপুরে চট্টগ্রাম নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে দেশ ও প্রবাসী শুভাকাঙ্ক্ষীদের মিলনমেলা ঘটে। যেখানে অংশ নেওয়া বিভিন্ন প্রবাসী, সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ আবু জাহেদ ইমরানকে ফুলেল শুভেচ্ছা জানান। সংবর্ধনা অনুষ্ঠানে দীর্ঘদিন পর দেশ-বিদেশের বন্ধুরা একত্রিত হয়ে আনন্দ আড্ডায় মেতে উঠেন।

সংবর্ধিত অতিথি আবু জাহেদ ইমরান অংশ নেওয়া সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং তার এই অর্জন রাঙ্গুনিয়া তথা চট্টগ্রামবাসীর জন্য উৎসর্গ করেন। এসময় তিনি সকল প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দেশের উন্নতি ও সমৃদ্ধিতে ভূমিকা রাখার আহবান জানান।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১