রেজি তথ্য

আজ: বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

খাগড়াছড়ি পুলিশের ব্যারিকেড ভেঙ্গে যুবদল ও ছাত্রদলের শোডাউন

খাগড়াছড়ি প্রতিনিধি :

পুলিশের ব্যারিকেড ভেঙ্গে খাগড়াছড়িতে  জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদল ব্যাপক শোডাউন  করে। সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রদলের নেতাকর্মীদের উপর নারকীয় হামলা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে জেলা যুবদল ও ছাত্রদলের উদ্যােগে ২৮মে (শনিবার) বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। সকাল থেকেই বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিল নিয়ে আদালত সড়ক এলাকায় জড়ো হতে থাকে। বেলা ১১ টায় বিক্ষোভ মিছিলটি বের করার প্রস্তুতি নিলে পুলিশ বাঁধা দেয়। এক পর্যায় মিছিলটি পুলিশের ব্যারিকেড ভেঙ্গে স্মরণকালের বিশাল মিছিলটি বের হয় শহরের প্রধান সড়ক ঘুরেফিরে  আদালত সড়ক সমাবেশ করে। এ সময় হাজারো নেতাকর্মীর মিছিল-শ্লোগান পুরো শহরে প্রকম্পিত হয়ে ওঠে।

খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র  চাকমা, প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার।

সমাবেশে বক্তারা নির্বাচন কমিশনকে পদত্যাগ করে জনতার কাতার আসার আহবান জানিয় বলেন, প্রধান নির্বাচন কমিশনার আর দিনের ভোট রাতে হবেনা এমন প্রতিশ্রুতি দেওয়ার মধ্য দিয়ে প্রমাণ হয়েছে বিগত দিনের ভোট রাতে হয়েছে। আপনার কমিশন এই সরকারের তল্পিবাহক। আপনার অধীন কোনো নির্বাচন বিএনপি যাবে না। শাপিূর্ণ মিছিলে পুলিশের বাঁধা দেওয়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, আজকের মত আগামীতেও পুলিশের কোনো বাঁধা খাগড়াছড়ির বিএনপির নেতাকর্মীরা মানবেনা। যেখানে বাঁধা হবে সেখানেই লড়াই হবে।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলমের সঞ্চালনায় আয়াজিত সমাবেশে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ন সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিটু, মোশাররফ হাসন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা মহিলা দলের সভাপতি কুহলী দেওয়ান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা স্বেছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১