রেজি তথ্য

আজ: শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

লাইফস্প্রিং” চট্টগ্রাম সেন্টারের আয়োজনে “পারিবারিক সম্পর্ক উন্নয়ন” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শেখ দিদারুল :

চটগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে শনিবার (৪জুন) “লাইফস্প্রিং”-এর জনপ্রিয় মনোবিদ ইয়াহিয়া আমিন, মনোরোগ বিশেষজ্ঞ ডাঃ সাঈদুল আশরাফ কুশল, বিশেষজ্ঞ ডা: সুষমা রেজা দিনব্যাপী ‘Improving Relationships’ বিষয়ে ওয়ার্কশপে অংশ নেন। দেশব্যাপী মানসিক স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার প্রত্যয়ে “লাইফস্প্রিংয এর অভিজ্ঞ সাইকোলোজিস্ট ও সাইকিয়াট্রিস্টদের নিয়ে চট্টগ্রামে নতুন শাখাইক্যুইটি জি.এফ ফরচুন মল (মিমি সুপার মার্কেটের পাশে),উদ্বোধন করেছে৷ মানসিক স্বাস্থ্যসেবা নিশ্চিতে চট্টগ্রাম শাখায় কাজ করছেন মনোরোগ বিশেষজ্ঞ ডাঃ শাফি রাইসুল মাহমুদসহ বেশ কয়েকজন মনোবিদ।

পারিবারিক বন্ধনগুলো সুদৃঢ় করে বাবা-মায়ের সাথে ছেলেমেয়েদের দূরত্ব কমানোর এবং নতুন সমাজে মূল্যবোধের অবক্ষয় থেকে নিজেদের ও পরিবারকে রক্ষা করার উপায় নিয়ে তাঁরা বিস্তারিত আলোচনা করেছেন এই ওয়ার্কশপটিতে। চট্টগ্রামের স্বনামধন্য ও অভিজ্ঞ মনোরোগ বিশেষজ্ঞ ও মনোবিদগণ সহ উক্ত অনু্ষ্ঠানে বাবা-মা, শিক্ষক, আইনজীবী, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মনোরোগ বিশেষজ্ঞ ডা: সাঈদুল আশরাফ তার বক্তব্যে বলেন “আমরা ঢাকা ও ঢাকার বাহিরে দেশের বিভিন্ন স্থানে মানসিক স্বাস্থ্যসেবা সহজলভ্য করা এবং সম্পর্কের উন্নয়নে কাজ করে থাকি।” এছাড়া মনোবিদ ইয়াহিয়া আমিন বলেন “পারিবারিক বন্ধন ও সম্পর্কের যত্ন মানসিক সুস্বাস্থ্যের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।” ঢাকা ও চট্টগ্রামের পাশাপাশি মানসিক ও শারীরিক স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে লাইফস্প্রিং-এর রয়েছে অনলাইন সেবা ব্যবস্থাও।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১