রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে গণধর্ষণের শিকার স্কুল ছাত্রী

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালীতে নবম শ্রেণির এক স্কুলশিক্ষার্থী (১৪) পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করেছে থানার পুলিশ। আজ শনিবার সকালে নির্যাতিত ওই শিক্ষার্থীর মা এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী বলেছে, মায়ের সঙ্গে অভিমান করে গতকাল শুক্রবার রাত ১০টার দিকে ঘর থেকে বের হয়ে গোমদণ্ডী ফুলতল এলাকায় যায়। সেখানে আলমগীর নামের পরিচিত এক বন্ধুর সঙ্গে দেখা হয় তার। এ সময় ফুলতলে আরও কিছু যুবক তাদের এত রাতে অবস্থানের কারণ জানতে চেয়ে অবরুদ্ধ করেন। এরপর তাদের সিএনজিচালিত অটোরিকশায় করে বোয়ালখালী পূর্ব শাকপুরা ইউনিয়নের একটি কাঁচা সড়কের নির্জন স্থানে নিয়ে যায়। এরপর আলমগীরের গলায় ধারালো ব্লেড ধরে জিম্মি করে রাখেন। রাত ২টার দিকে যুবকেরা মাদকদ্রব্য সেবন করেন এবং অটোরিকশায় ওই স্কুলশিক্ষার্থীকে পালাক্রমে ধর্ষণ করেন। পরে ভোররাত সাড়ে ৩টার দিকে তাকে বাসায় পৌঁছে দিয়ে এ ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে যান যুবকেরা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, শনিবার সকালে এ ঘটনায় শিক্ষার্থীর মা থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে বোয়ালখালী পৌর সদরের পূর্ব গোমদণ্ডী ৪ নম্বর ওয়ার্ডের মো. বাদশা মিয়ার ছেলে এমরান হোসেন সাগর (১৯), ৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ রুস্তম আলী বাছেকের ছেলে সানিউল্লাহ আলী রিমন (২০) ও পোপাদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ কফিল উদ্দিনের ছেলে মো. কামাল উদ্দিনকে (২৬) গ্রেপ্তার করে। তবে এ ঘটনায় দায়েরকৃত মামলার ৩ নম্বর আসামি কধুরখীল নাপিতেরঘাটা এলাকার সায়মন (২৪) পলাতক রয়েছেন। তাঁকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯