রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

সিলেটে বন্যায় পানি বন্দি মানুষের সাহায্যে এগিয়ে আসুন–ডা.শাহাদাত

ইসমাইল ইমন:

গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাত্রা উপলক্ষে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে শুক্রবার (২৪ জুন) বাদে জুমা নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের সহকারী ঈমাম হাফেজ মাওলানা মো. শহীদুল ইসলাম।

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেটে বন্যার প্রথম দিন থেকে বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীরা সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জসহ দেশের সব বন্যাকবলিত মানুষে পাশে থেকে কাজ করছেন। প্রতিদিন বিএনপির নেতাকর্মীরা প্রত্যন্ত জায়গায় খাদ্য সামগ্রী নিয়ে সাধারণ মানুষের হাতে তুলে দিচ্ছে। চট্টগ্রাম মহানগর বিএনপির পক্ষ থেকেও বন্যা দুর্গতদের সহায়তার জন্য একটি ঠিম গঠন করা হয়েছে। বিএনপি নেতাকর্মীদের থেকে নগদ টাকা, পরনের পোশাক ও খাদ্য সহায়তা নিয়ে সিলেটে বন্যা দুর্গতদের ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। বর্তমান জনবিচ্ছিন্ন সরকার স্মরণকালের ভয়াবহ বন্যায় চরম ব্যার্থতার পরিচয় দিয়েছে। তাই তিনি সিলেটে পানি বন্দি মানুষের সহায়তায় সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, পবিত্র হজ যাত্রীগন আল্লাহর মেহমান হিসেবে গণ্য হয়ে থাকেন। চট্টগ্রামের জনতার মেয়র ডা. শাহাদাত হোসেন শনিবার পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে চট্টগ্রাম ত্যাগ করবেন। তার যাত্রা যেন সুন্দরভাবে হয় আমরা আল্লাহর দরবারে দোয়া করব। তিনি গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করেন এবং তাকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, কেন্দ্রীয় শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির সি. যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ, যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া ভোলা, সৈয়দ আজম উদ্দিন, এস এম সাইফুল আলম, শফিকুর রহমান স্বপন, ইয়াছিন চৌধুরী লিটন, মো. শাহ আলম, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন জিয়া, হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, আর ইউ চৌধুরী শাহীন, গাজী মো. সিরাজ উল্লাহ, মন্জুর আলম চৌধুরী মন্জু, মো. কামরুল ইসলাম, জেদ্দা বিএনপির সভাপতি কেফায়েত উল্লাহ চৌধুরী কিসমত সিআইপি, থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ুন, মো. আজম, হাজী মো. সালাউদ্দীন, সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, জসিম উদ্দিন জিয়া, নুর হোসাইন, হাবিবুর রহমান, মহানগর বিএনপি নেতা মাহবুবুল হক, ইসহাক চৌধুরী আলিম, এম আই চৌধুরী মামুন, গাজী আইয়ুব আলী, ডা. এস এম সারোয়ার আলম, মো. আলী, ইব্রাহিম বাচ্ছু, একেএম পেয়ারু, আবদুল হালিম স্বপন, সালাউদ্দীন কায়সার লাভু, ইদ্রিস আলী, মো. শাহজান, আলমগীর নুর, আলী আজম চৌধুরী, ইউসুফ সিকদার, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জাসাসের আহ্বায়ক এম এ মুছা বাবলু, তাতীদলের আহবায়ক মনিরুজ্জামান টিটু, সদস্য সচিব মনিরুজ্জামান মুরাদ, মৎস্যজীবী দলের আহবায়ক নুরুল হক, ওয়ার্ড বিএনপির সভাপতি এস এম মফিজ উল্লাহ, কাজী শামসুল আলম, মো. আসলাম, এড. কাশেম মজুমদার, মোশারফ জামাল, খাজা আলাউদ্দিন, রাসেল পারভেজ সুজন, এস এম ফরিদুল আলম, ওয়ার্ড সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ, হাবিবুর রহমান চৌধুরী, এমরান উদ্দিন, সিরাজুল ইসলাম মুন্সী, হাসান ওসমান চৌধুরী, মোস্তাফিজুর রহমান মোস্তাক, মন্জুর কাদের, মো. ফিরোজ, হাজী মো. জাহেদ প্রমূখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯