রেজি তথ্য

আজ: মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কাপ্তাইয়ের চিৎমরম হেডম্যানপাড়া এলাকায় দু’গ্রুপের মধ্যে গুলিবিনিময়

কাপ্তাই প্রতিনিধি :

রাঙামাটির কাপ্তাইয়ের ৩ নং চিৎমরম ইউনিয়ন এর হেডম্যান পাড়া ফরেষ্ট এলাকায় পাহাড়ী আঞ্চলিক দলের দুই গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। সোমবার(১৮ জুুলাই) বেলা ১২টায় এই গুলি বিনিময়ের ঘটনা হয় বলে জানান চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী।

তিনি জানান, হেডম্যান পাড়া ফরেষ্ট এলাকায় দু’টি সন্ত্রাসী দলের মধ্যে প্রায় ১০ থেকে ২০মিনিট পযন্ত গুলিবিনিময় হয়েছে।তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

গুলি বিনিময়ের শব্দশুনে পাড়ার লোকজন আতংকে নদীর ওপারে নিরাপদে আশ্রয় চলে যান। এইসময় চিৎমরম বাজারের ব্যবসায়ীরা ভয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখেন। ইউপি চেয়ারম্যান আরোও জানান, এখানে জেএসএস( সন্তু লারমা) নামে একটি দল আছে। তবে নতুন করে অন্যদল প্রবেশ করতে পারে। যার ফলে এ ঘটনা ঘটেছে। প্রায় ১০/হতে ২০ মিনিটের মত গুলিবিনিময় হয়েছে। তিনি আরোও জানান আমরা ভয়ে এলাকা ছেড়ে নদীর ওপার নিরাপদে আশ্রয় নিয়েছি। বেলা দেড়টার দিকে কাপ্তাই বিজিবির একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, চিৎমরম ইউপি সদস্য আলম ফোন করে জানান যে, উক্ত এলাকায় ২/৩ রাউন্ড গুলিবিনিময় হয়েছে। সংবাদ শুনে আমাদের পুলিশ টহল দল ঘটনাস্থলে গিয়েছেন।

সর্বশেষ দুপুর দু’টার পর ব্যবসায়ীরা দোকানপাট খুলতে শুরু করলেও এই ঘটনায় চিৎমরম বাসির মধ্যে আতংক বিরাজ করছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১