রেজি তথ্য

আজ: শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড – মাহাতাব উদ্দীন চৌধুরী

ডেক্স নিউজ

মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড, দেশের যে কোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকে যে আস্থা অর্জন করেছে তা ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখা থাকবে।
বুধবার (২৭ জুলাই) নগরীর শিরিষ তলায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার বেলা ১২টায় নগরীর সিআরবি শিরিষ তলায় জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলন ও বেলুন-পায়রা উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দীন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এরপর মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দীন।
তিনি বলেন, সেবা শান্তি প্রগতি মূল নীতিতে ঐক্যবদ্ধ থেকে স্বেচ্ছাসেবক লীগ প্রতিটি নেতা-কর্মীকে মানুষের সেবায় জীবন বিলিয়ে দিতে প্রস্তুত থাকতে হবে। গুজব অপপ্রচারে দেশ বিরুধী ষড়যন্ত্রকারীদেও নিয়ে সজাগ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহ, উপ পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ পাপ্পু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক এডভোকেট জিয়া উদ্দীন, যুগ্ম আহবায়ক কে.বি.এম শাহজাহান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বোখারী আজম, নগর স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাদেক হোসেন পাপ্পু, আনোয়ারুল ইসলাম বাপ্পি, জসীম উদ্দীন, নগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হেলাল উদ্দিন, আবুল হাসনাত বেলাল, সুজিত দাশ, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, আজিজ মিছির, আজাদ খান অভি, আব্দুর রশীদ লোকমান, মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাসুদ খান,দেবাশীষ আচার্য্য প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপু।
ওইদিন বেলা ১০.৩০ টায় প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা শেষে এক বিশাল আনন্দ র‌্যালী নগরীর সিআরবি, কাজীর দেউরী এলাকা ঘুরে এম এ আজিজ স্টেডিয়াম এসে শেষ হয়। র‌্যালী ও আলোচনাসভায় খ- খ- মিছিল নিয়ে নগরীর বিভিন্ন ওয়ার্ড ও থানা পর্যায়ের হাজারো নেতাকর্মী অংশগ্রহণ করেন।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১