রেজি তথ্য

আজ: শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ডিসেম্বরে খুলে দেওয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে বঙ্গবন্ধু টানেলের দু’টি টিউব

ডেক্স নিউজ

বঙ্গবন্ধু টানেলের দু’টি টিউব খুলে দেওয়ার হবে
মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন। এ দু’টি টিউব ডিসেম্বরে খুলে দেওয়া হবে মতবিনিময় সভায় বক্তব্যে জানান।
কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু এই টানেল দু’টি হচ্ছে বাংলাদেশের জন্য একটি মডেল। শুক্রবার (২৯ জুলাই) চট্টগ্রাম বিভাগের সকল জেলা প্রশাসক, পুলিশ সুপার ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রধানসহ সংশ্লিষ্টদের সাথে সার্কিট হাউসে আয়োজিত মতবিনিময় সভা শেষেও উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয় সভার আয়োজন করেন।
তিনি বলেন, ব্যাংক আর খোলা বাজারে ডলারের দামের মধ্যে সামঞ্জস্য আনতে কাজ চলছে। গ্যাসের সংকট কাটাতেও সরকার প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে। দেশে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির ব্যাপারে এখনও সরকার কোনো সিদ্ধান্ত নেয়নি। দেশের বর্তমান পরিস্থিতি, আইন-শৃঙ্খলা, উন্নয়ন কার্যক্রম ও প্রশাসনের সঙ্গে সাধারণ মানুষের সম্পৃক্ততা নিয়ে সভায় আলোচনা হয়েছে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব। এদিকে সভায় মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সাম্প্রতিক নানা সংকটের ব্যাপারে সতর্ক থাকার নির্দেশ দেন সরকারের এ শীর্ষ কর্মকর্তা।
মন্ত্রিপরিষদ সচিব বলেন, বিশ্বে জ্বালানি তেলের দাম কমলে, অনেক দেশে কমে। আবার দাম বাড়লে বাড়ার প্র্যাকটিস আমাদের দেশে নেই। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আশরাফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সহধর্মিনী ও সরকারের সচিব কামরুন নাহার, বিপিসির চেয়ারম্যান এবিএম আজাদ, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়, পুলিশের রেঞ্জ ডিআইজি মোঃ আনোয়ার হোসেন ও বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। চট্টগ্রাম বিভাগের সকল জেলা প্রশাসক, পুলিশ সুপার ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রধানগণসহ সংশ্লিষ্টরা সভায় উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১