রেজি তথ্য

আজ: সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

হাটহাজারী থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার অপহরণকারীরা আটক 

ইসমাইল ইমন:

চট্টগ্রামের হাটহাজারী থেকে অপহৃত ভিকটিম ১৩ বছর বয়সের এবং ৭ম শ্রেণীতে পড়ুয়া একজন ছাত্রী। ভিকটিমের বাবা একটি বিস্কুট কোম্পানীর ডিস্ট্রিবিউটর এবং বর্তমানে চট্টগ্রাম শহরে হাটহাজারী থানার মিরের হাট এলাকায় একটি ভাড়া বাসায় স্ব-পরিবারে বসবাস করেন। ভিকটিম স্থানীয় একটি মাদ্রাসায় ৭ম শ্রেণীতে পড়াশুনা করে। তাদের বাসার পাশে নতুন বিল্ডিং এর কাজ চলছিল এবং সেখানে রাজমিস্ত্রি হিসেবে কর্মরত মোঃ জাহেদ (১৯) প্রায়ই ভিকটিমকে অসৎ উদ্দেশ্যে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে কথা বলার চেষ্টা করত। গত ০২ রা আগস্ট ভিকটিমের বাবা ভিকটিমকে মাদ্রাসার আবাসিকে থাকার জন্য মেয়েকে বললে ভিকটিম সে মোতাবেক তার কাপড়-ছোপড় ব্যাগে গুছিয়ে রাখে। ভিকটিম মাদ্রাসার আবাসিকে থাকতে ইচ্ছুক ছিল না বিধায় পরদিন ০৩রা আগস্ট সকাল অনুমান ০৭:০০ টায় কাউকে কিছু না বলে তার নানার বাড়ি চট্টগ্রাম মহানগরীর হালিশহর যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের বাবা মেয়েকে হাটহাজারীসহ বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করে সন্ধান না পেয়ে বিষয়টি র‌্যাব-৭, চট্টগ্রামকে অবহিত করেন।

ভিকটিম বিভিন্ন রাস্তা ঘুরে আনুমানিক দুপুর ০১ টায় হাটহাজারী বাসষ্ট্যান্ড আসলে আসামী মোঃ জাহেদ এবং তার সহযোগী মোঃ ইব্রাহীম তাকে হালিশহর তার নানার বাড়িতে পৌছে দেওয়ার আশ্বাস দিয়ে অজ্ঞাত সিএনজিতে তুলে হালিশহর না গিয়ে অসৎ উদ্দেশ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ০১ নং গেইট দিয়ে বিশ্ববিদ্যালয়ের ভিতরে ঢুকে নির্জন জায়গায় নিয়ে যায় এবং ভিকটিমকে বিভিন্ন প্রলোভন দিতে থাকে। পরবর্তীতে আসামীরা ভিকটিমকে নিয়ে দুপুর অনুমান দুপুর ০১:৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের সামনে বাসষ্ট্যান্ডে এসে বাস যোগে প্রথমে নিউমার্কেট পরে সিএনজি যোগে দুপুর অনুমান ০৩:৩০ মিনিটে পাহাড়তলী বউবাজার আমতল গেলে ভিকটিম কৌশলে আসামীদের কবল থেকে পালিয়ে একটি বাসায় আশ্রয় নেয়। পরবর্তীতে উক্ত বাসা হতে গত ০৪টা আগস্ট সকাল ০৯:৩০ মিনিটে র‌্যাব-৭, চট্টগ্রাম ভিকটিমকে উদ্ধার করেন।
র‌্যাব-৭, চট্টগ্রাম ভিকটিমকে অপহরনের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় গত ৪ আগস্ট দুপুর অনুমান ০৩:১৫ মিনিটে হাটহাজারী থানাধীন কলেজমাঠ এলাকা থেকে উক্ত অপহরণের সাথে জড়িত আসামী মোঃ জাহেদ (১৯), পিতা- মৃত আবুল কাশেম, সাং- চারিয়া, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রামকে এবং একই তারিখ ০৪:৩০ মিনিটে ফটিকছড়ি থানাধীন বিবিরহাট এলাকা হতে ০২ নং মোঃ ইব্রাহীম (২০), পিতা- মৃত খায়রুল বসর, সাং- চারিয়া, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১