রেজি তথ্য

আজ: শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

এই সরকার জনগণের হাতে মোমবাতি ধরিয়ে দিয়েছে – ডা.শাহাদাত

ইসমাইল ইমন:

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার জনগণের হাতে মোমবাতি ধরিয়ে দিয়েছে।রাতারাতি জ্বালানি তেলের বৃদ্ধির কারণে এটার ভয়ঙ্কর প্রভাব পড়বে সারা দেশের অর্থনীতির ওপরে। আজ থেকে সাধারণ জনগণের উপর প্রভাব পড়তে শুরু করেছে। আমরা প্রথমে বলেছিলাম এই সরকার জনগণকে হারিকেন ধরিয়ে দিয়েছে। কিন্তু জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে আর হারিকেন জ্বালানো সম্ভব নয়। এখন মোমবাতি জ্বালানো ছাড়া আর কোন গতি নেই। জ্বালানি তেলের অস্বাভাবিক বৃদ্ধিতে রাস্তায় যানবাহন কমে গেছে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির ফলে পরিবহন ভাড়া বৃদ্ধি পেয়েছে। সাধারণ জনগনের ভোগান্তির সীমা নেই। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির সাথে সাথে হু হু করে চাল, ডাল তেলের দাম আবার দ্বিগুণ থেকে তিনগুণ বৃদ্ধি পাচ্ছে। এই সরকার গরিব মারার সরকার। গত কাল বৃদ্ধি করেছে জ্বালানি তেলের মূল্য। আজ আবার বাড়িয়েছে ভোজ্যতেল মূল্য। মাঝখান থেকে আমাদের সাধারণ মানুষ যারা দিন আনে দিন খায় তারাই বেশী ক্ষতিগ্রস্ত হচ্ছে। তিনি আজ ৭ আগস্ট, রবিবার সন্ধায় জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও অসহনীয় লোডশেডিং এর প্রতিবাদে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির উদ্যোগে মোমবাতি মৌন মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা.শাহাদাত হোসেন আরো বলেন, সারাদেশে তীব্র লোডশেডিং ও জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপি জনগণের দাবি আদায়ের রাজপথে নেমে এসেছে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থাকবে। জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। দাবি আদায়ের রাজপথে নামতে হবে ।

মোমবাতি মিছিল বিক্ষোভ সমাবেশ ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ সেকান্দার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজী ইমরান উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, নগর বিএনপি নেতা অধ্যক্ষ খোরশেদ আলম, ইসমাইল বাবুল, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, বিএনপি নেতা সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম ডিউক, নগর যুবদল নেতা নাসির উদ্দিন চৌধুরী নাসিম, আসাদুর রহমান টিপু, কামাল উদ্দিন, জিয়াউল হক মিন্টু, স্বেচ্ছাসেবক নেতা মোহাম্মদ সেলিম, যুবদল নেতা ইসমাইল হোসেন লেদু, মোস্তাকিম মাহমুদ, মোঃ মুসা, সাদ্দামুল হক, মোহাম্মদ সাব্বির ইসলাম ফারুক, রিদওয়ানুল হক রিদু, মোহাম্মদ রায়হান,মোহাম্মদ জাহিদ প্রমুখ নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১