রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

চসিক কাউন্সিলর বিউটির অফিসে অভিযান দুদকের 

ইসমাইল ইমন:

দুর্নীতির জেরে দুদক চট্টগ্রাম সিটি করপোরেশনের সংরক্ষিত ১০ ওয়ার্ডের (১১,২৫ ও ২৬) নং কাউন্সিলর হুরে আরা বিউটির অফিসে দুর্নীতি দমন কমিশন(দুদক) তার অফিস কার্যক্রমে দুর্নীতি ঘুষ অনিয়মের অভিযোগের কারণে এ অভিযান চালিয়েছে। বৃহস্পতিবার (১লা সেপ্টেম্বর)দুপুরে দুদক সমন্বিত চট্টগ্রাম জেলা কার্যালয়-১সহকারী পরিচালক এনামুল হকের নেতৃত্ব এ অভিযান পরিচালিত হয়।তাঁর সঙ্গে ছিলেন উপ-সহকারী পরিচালক হামেদ রেজা।এনামুল হক জানান,অভিযানকালে সনদ দেওয়ার সময় বকশিস নেন মর্মে উক্ত অফিসের সহায়ক শাহেদ ও জসিম স্বীকার করেছেন।

দুর্নীতির অভিযোগের বিষয়ে কাউন্সিলর হুরে আরা বিউটির কাছে জানতে চান দুদক কর্মকর্তারা। কাউন্সিলর বিউটি জানান যে,তার অফিসের সহায়ক জসিম ও শাহেদ সনদের বিপরীতে টাকা নেওয়ার বিষয়ে তিনি এ বিষয়ে কিছুই জানেন না ।এ বিষয়ে কাউন্সিলরকে সতর্ক করা হয়।তিনি এই বিষয়ে কঠোর ব্যবস্থা নিবেন বলে জানান।
তবে তথ্য সূত্রে জানা যায়,দীর্ঘ সময় ধরে ওয়ারিশান সনদ দেওয়ার বিপরীতে ‍ঘুষ নেওয়ার অভিযোগে জেরেই এ অভিযান পরিচালনা করা হয়।
উল্লেখ্য যে গত ২১শে আগষ্ট উক্ত কাউন্সিলরের একই বিল্ডিং এ বাবার বাসায় কাজের মেয়ে রান্না ঘরে কাজ করতে গিয়ে অসাবধানতা বশত গ্যাসের চুলায় অগ্নিদগ্ধ হয়ে চট্রগ্রাম মেডিকেল কলেজে ভর্তি হওয়ার সংবাদটি গনমাধ্যম কর্মীদের নজরে আসলে,এই বিষয়ে অগ্নিদগ্ধ রেনুর চিকিৎসার বিষয়ে একাধিক গনমাধ্যম কর্মী কাউন্সিলর বিউটির মুটো ফোনে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে উনার উপস্থিত থাকা অবস্থায় মেডিকেল গিয়ে ভিকটিমের ভাষ্য নিতে বলেন। কাউন্সিলরের ছোট ভাই পরিচয় দানকারী কামরুল
সাংবাদিকদের পরিচয় জানার পর বলেন কোন পত্রিকার সাংবাদিক, পত্রিকার ২ টি কপি নিয়ে দেখা করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯