রেজি তথ্য

আজ: শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

  কাপ্তাই – আসামবস্তী সড়কে সিএনজিতে আগুন দিল সন্ত্রাসীরা

কাপ্তাই প্রতিনিধি :
রাঙ্গামাটি-আসামবস্তি  টু কাপ্তাই সড়কে মাসিক  চাঁদা না দেওয়ার অভিযোগে পাহাড়ের একটি আঞ্চলিক দলের সন্ত্রাসীরা একটি অনটেস্ট সিএনজি চালিত অটোরিকশা পুড়িয়ে দিয়েছে।
শুক্রবার(১৬ সেপ্টেম্বর)   সকাল ১১ টার দিকে ঐ সড়কের আগরবাগান এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাটি রাঙামাটি সদর উপজেলার জীবতলী ইউনিয়ন এর মধ্যে পড়েছে বলে জানান কাপ্তাই পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এদিকে খবর পেয়ে কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহাদাত হোসেন এর নেতৃত্বে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান।  তিনি জানান, আমরা ঘটনার সংবাদ পেয়ে সাড়ে ১১ টার দিকে ঐ সড়কে গিয়ে সিএনজির আগুন নেভাতে সক্ষম হই এবং সিএনজির ইঞ্জিন বাঁচাতে পারলেও ততক্ষণে সিএনজির বাকি অংশটুকু আগুনে পুড়ে যায়।
ঘটনার সংবাদ পেয়ে বাংলাদেশ সেনাবাহিনীর  কাপ্তাই ৭আর ই ব্যাটালিয়নের  একটি টহল দল দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।
পুড়ে যাওয়া  সিএনজির চালক রাঙামাটি তবলছড়ি  মসজিদ কলোনি এলাকার বাসিন্দা মোঃ কামাল হোসেন এর সাথে মুঠোফোনে দুপুরে যোগাযোগ করা হলে তিনি জানান,  ৪ থেকে ৫ জনের জেএসএস (মূলদল) সমর্থিত সশস্ত্র সন্ত্রাসীরা গাড়ি থামিয়ে মাসিক টোকেন আছে কিনা জিজ্ঞেস করে। তাঁরা মাসিক চাঁদা না পেয়ে আমাকে গুলি করতে চাইলে আমি না মারার জন্য কাকুতি মিনতি করি। তাদেরকে ১ হাজার  টাকা দিতে চাইলেও তারা তা না শুনে  সিএনজিটি’তে আগুন লাগিয়ে দিয়ে চলে যায়। ঘটনার সময় উক্ত সিএনজি চালক ২ জন যাত্রী নিয়ে রাঙ্গামাটি হতে কাপ্তাই এর দিকে আসছিলেন বলে তিনি জানান।
 চালক মোঃ কামাল হোসেন এর কাছে এই বিষয়ে থানায় কোন অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তিনি জানান  আমি বর্তমানে কাপ্তাই নতুনবাজার এলাকায় অবস্থান করছি এবং বিষয়টি রাঙামাটি জেলা অটোরিকশা চালক সমিতির নেতৃবৃন্দকে অবহিত করেছি।
কাপ্তাই নতুনবাজার  সিএনজি অটোরিকশা চালক সমিতির সভাপতি আবু বক্কর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই বিষয়ে রাঙামাটি জেলা সিএনজি চালক সমিতির অভিযোগ দায়ের করে পরবর্তী ব্যবস্থা নেবেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১