রেজি তথ্য

আজ: শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

খাগড়াছড়িতে আন্তর্জাতিক ক্রিয়া দিবস উদযাপন 

আবু রাসেল সুমন,খাগড়াছড়ি :
খাগড়াছড়িতে আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল ১০টার দিকে স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন, শেখ হাসিনার দর্শন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০২৩ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব ও প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।
 সভায় প্রধান অতিথি বলেন, জীবনে খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা একজন ছাত্রের অপরিহার্য অংশ। তাই খেলাধুলার কোন বিকল্প নেই। বর্তমানে এ জেলার খেলোয়াড় জাতীয় পর্যায়ে খেলছে, খাগড়াছড়ি জেলা বাসীর জন্য আনন্দ ও গৌরবের বিষয়। শুরুতেই বিশ্বমানের খেলোয়াড়রা কেউ প্রতিষ্ঠিত ছিলেন না, তারা তাদের মেধা শ্রম এবং বিশ্ব ক্রীড়াঙ্গনে অবদানের জন্যই আজ তাদের অবস্থান শীর্ষে। তারা তাদের দেশকে বিশ্বের সামনে পরিচিত করে তুলেছেন।
বক্তারা বলেন, পার্বত্য অঞ্চলে বিশেষ করে এ জেলায় সমতলের মতো বড় শিল্পপতি নেই, তাই খেলাধুলার স্পন্সরও তেমন নেই। তাই বলে থমকে যাওয়া যাবে না। সবাইকে খেলাধুলার প্রতি মনোযোগী হতে হবে, খেলাধুলার প্রতি এক পা, দু পা করে এগিয়ে আসতে হবে, আমরা সকলে নিজেদের স্বর্ব সাধ্যমতো পাশে থাকার চেষ্টা করবো।
এ সময় খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জোনায়েদ কবীর সোহাগ, সহকারী কমিশনার মো. আনোয়ার হোসাইন, জেলা ক্রীড়া অফিসার মো. আফাজউদ্দীন সহ জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১