রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কর্ণফুলীর শিকলবাহাতে জমির বিরোধ নিয়ে মা ও ছেলে খুন

জুনাত আরমান, কর্ণফুলী :
চট্টগ্রামের কর্ণফুলীর শিকলবাহাতে জমির বিরোধ নিয়ে মা ও ছেলে খুন।মঙ্গলবার ২৫ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে  ৭টার দিকে শিকলবাহা ২ নাম্বার ওয়ার্ড  ব্লকেরপাড়ে ইসমত হাজীর বাড়িতে এই ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, মো: তৈয়ব আলীর স্ত্রী  হোসনে আরা বেগম (৫৫) ও ছেলে মো: পারভেজ (২৩)।
এই বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ ও চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ  নুরুল আলম আশেক।স্থানীয়দের সূত্রে জানা যায় মোহাম্মদ তৈয়ব ও মোহাম্মদ আলী এই দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন দীর্ঘদিন যাবত ধরে  জায়গা- জমির বিরোধ চলছিল।আজ সন্ধ্যা ৬ টার দিকে দু’পক্ষের মাঝে তর্কবিতর্ক  হয়।তারপর  মোহাম্মদ আলীর পরিবারের লোকজন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তৈয়বের পরিবারের ওপর ক্ষিপ্ত হন।এতে এক পর্যায়ে  তৈয়বের স্ত্রী হোসনে আরা বেগম ও তাঁর সন্তান মো. পারভেজকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা ছেলেকে মৃত ঘোষনা করেন।
শিকলবাহা সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য মো. আজাদ বলেন, দীর্ঘদিন জমি নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। সেটা নিয়ে বেশ কয়েকবার আমরা সমাধানের চেষ্টা করেছি। এখন শুনেছি মা ছেলে খুন হয়েছে।শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোবারক হোসেন বলেন, এর আগে একটা মারামারির মামলা ছিল। ওই মামলায় তিনজনের মধ্যে একজন পলাতক ছিল। আমাদের কাছে খবর ছিল পলাতক আসামী বাসায় এসেছে। তখন আমরা বাড়িতে গেয়ে তল্লাশি করেও পায়নি। তবে আমরা চলে আসার পর শুনলাম মারামারি হয়েছে।নিহতের পুত্রবধু কামরুন নাহার বলেন, ইমরান, মোহাম্মদ আলীর ৫ ছেলে মেয়ে ও তাদের আত্বীয় স্বজনেরা মিলে আমার শ্বাশুড়ি ও দেবরকে খুন করেছে।কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ বলেন, মারামারির ঘটনায় দুজন নিহত হয়েছে।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০