রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নবীনগরে বাশারুক প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে সম্মাননা স্মারক প্রদান

মোঃ আনোয়ার হোসাইন, কুমিল্লা :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাশারুক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও প্রাথমিক শিক্ষায় বিশেষ ভূমিকা রাখার জন্য অত্র বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা এবং স্থানীয় জনপ্রতিনিধিদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। রবিবার (০৭ মে) বিকেলে বাশারুক প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে বাশারুক সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।
বাশারুক প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উপদেস্টা মোঃ আবু সায়েদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক।
বাশারুক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।
এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাশারুক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আক্কাস আলী আমিন, ইউপি সদস্য মোঃ ফুল মিয়া ও আশরাফুল আলম শ্যামল, মাওলানা নাজিম উদ্দিন, সাবেক ইউপি সদস্য আবু হাসান, আবুল খায়ের পুলিশ, মিন্টু মিয়া, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন। এছাড়াও আরো বহু গন্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। সকল অতিথিরা এসময় বাশারুক প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের সকল মানবিক, সামাজিক ও শিক্ষামূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও তাদের এমন কর্মকান্ডগুলো অব্যাহত রাখার আহবান জানান।
অনুষ্ঠানের সার্বিক তত্তবধায়নে ছিলেন সংগঠনের সভাপতি কাঞ্চন মিয়া, সিনিয়র সহ সভাপতি সাইদুর রহমান, সাধারন সম্পাদক মাসুদ রানা পাভেল, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মহিউদ্দিন বাবু, সহ সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া, অর্থ সম্পাদক আক্তার হোসেন ও সহ অর্থ সম্পাদক মাসুদ রানা।
সংগঠনের নেতৃবৃন্দরা জানান, সমাজের হতদরিদ্র, অসহায় মানুষসহ সামাজিক ও মানবিক ও শিক্ষামূলক কর্মকান্ড করার উদ্দেশ্য নিয়ে তারা বাশারুক প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনটি প্রতিষ্ঠা করেছিলেন। এরই ধারাবাহিকতায় বাশারুক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০১৯ থেকে ২০২২ সালের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও প্রাথমিক শিক্ষায় বিশেষ ভূমিকা রাখার জন্য অত্র বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা এবং স্থানীয় সাংসদ মোঃ এবাদুল করিম বুলবুল, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে শিক্ষামূলক কর্মকান্ডের প্রতি আরো উৎসাহিত করতে সংগঠনের পক্ষ থেকে তাদের সম্মাননা স্মারক প্রদান করেছেন। তারা আরো বলেন, প্রতিষ্ঠার পর থেকে শিক্ষামূলক কর্মকান্ডের পাশাপাশি নানা প্রতিকুলতা জয় করে তারা এলাকার হতদরিদ্র, অসহায় মানুষদের জন্য নিজেদের সাধ্যমতো কাজ করে গেছেন। ভবিষ্যতেও এলাকার যেকোন সামাজিক, মানবিক ও শিক্ষামূলক কর্মকান্ডে তাদের সংগঠন সর্বোচ্চ দিয়ে কাজ করে যাবে বলে তারা জানান। এজন্য সংগঠনের নেতৃবৃন্দরা সবার সহযোগীতা সহ সকল প্রবাসীদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০