রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও আর্থিক সহায়তা প্রদান

আবু রাসেল সুমন,খাগড়াছড়ি :
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি কর্তৃক পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তি প্রতিষ্ঠা বজায় রাখার লক্ষে নিয়মিত কর্মসূচীর অংশ হিসেবে বিভিন্ন জনকল্যাণমূলক কাজ পরিচালনা করে আসছে।
দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি দরিদ্র ও অসহায় মানুষদের কল্যানে ত্রাণ বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান সমূহে সহায়তা প্রদান, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান সহ বিভিন্ন আর্থ সামাজিক ও উন্নয়ন মুলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে দেশ গঠনে অগ্রনী ভুমিকা পালন করছে।
মঙ্গলবার  (৯ মে) মাটিরাঙ্গা জোনের দায়িত্বপূর্ন এলাকায় পাহাড়ি, বাঙ্গালী দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিনা মূল্যে চিকিৎসা সেবা এবং অসুস্থ ও হতদরিদ্র তিন জন ব্যক্তিকে চিকিৎসার জন্য ২০ হাজার টাকা করে সর্বমোট ৬০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। এ দিন,সেন্ট প্যাট্রিক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে চিকিৎসা সেবায় আরএমও হিসেবে সেবা প্রদান করেন ক্যাপ্টেন সাইফুজ্জামান সায়ক, ২৭০জন পাহাড়ি এবং ১৮০জন বাঙ্গালী সহ মোট ৪৫০ জন বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করেন। এসময় উক্ত মানবিক সহায়তা প্রদান কর্মসূচীতে  মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি এবং জোনের উপ-অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি সহ বিভিন্ন পদস্থ সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০