রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পিটুপি’র সাথে এভারকেয়ার হাসপাতালের ‘এমওইউ’ স্বাক্ষর

ডেক্স নিউজ

কর্পোরেট প্রতিষ্ঠান পিটুপি ও এটিএস গ্রুপের স্বনামধন্য এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর হয়েছে। এর ফলে এখন থেকে ‘পিটুপি’র সকল সদস্য ও কর্মী, উইকন প্রপার্টিজ, এক্সপেরিয়েন্স সেন্টারসহ পিটুপি’র সব সহপ্রতিষ্ঠানের সকল সদস্য ও কর্মী, তাদের পরিবার এবং পিটুপি’র অগ্রাধিকার প্রাপ্ত গ্রাহকরা চট্টগ্রামের ‘এভারকেয়ার হাসপাতালে’ বিশেষ সুবিধা ও অগ্রাধিকার পাবেন।
সমঝোতা স্মারকে পিটুপি’র পক্ষে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম এবং এভারকেয়ার হাসপাতালের পক্ষে স্বাক্ষর করেন চিফ অপারেশন অফিসার সমীর সিং। এ সময় এভারকেয়ার হাসপাতালের ডিজিএম (বিজনেস ডেভেলপমেন্ট) বিনোদ সিং, পিটুপি’র কনসালট্যান্ট (সেলস অ্যান্ড মার্কেটিং কমিউনিকেশন) মোহাম্মদ হাসান ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট রিলেশন) রঞ্জন কুমার দাস উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’—স্লোগান নিয়ে চট্টগ্রামে যাত্রা শুরু করা কর্পোরেট প্রতিষ্ঠান পিটুপি— ডিজাইন, বিল্ড এন্ড ম্যাটেরিয়ালের সমন্বিত সেবায় চট্টগ্রাম ছাড়িয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে দ্রুততম সময়ে বহুতল বাণিজ্যিক ও আবাসিক ভবন নির্মাণে সফলতা দেখিয়ে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে।
অন্যদিকে, ২০২১ সাল থেকে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও পাঁচ শতাধিক মেডিকেল প্রফেশনালসদের নিয়ে এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম যাত্রা শুরু করে। ৪ লাখ ৯২ হাজার বর্গফুটের বিশাল আয়তনের জায়গার ওপর নির্মিত বৃহৎ পরিসরে সেবা প্রদানকারী চট্টগ্রামের একমাত্র সুপার—স্পেশালিটি টারশিয়ারি কেয়ার হাসপাতাল এটি। ৪৭০ শয্যাবিশিষ্ট এ হাসপাতালটি ২৭টি বিশেষ বিভাগ নিয়ে চট্টগ্রামের মানুষকে ২৪/৭ সেবা দিয়ে যাচ্ছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০