রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সৌদিআরবে  নিহত বাবুর বাড়িতে শোকের মাতম

মোঃ আনোয়ার হোসাইন, কুমিল্লা :
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি বাছির উদ্দিন বাবুর (৩১) গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুরে চলছে শোকের মাতম। সে এ গ্রামের কৃষক নাজিম উদ্দিনের ছেলে। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। বাবু ছিল তাদের পরিবারে একমাত্র আয়ের উৎস্য। তার মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে দুই সন্তানের ভবিষ্যত।
নিহত বাছির উদ্দিন বাবু সৌদি আরবের মক্কা শহরের একটি কোম্পানিতে রোড ক্লিনার হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় গত ২৩ মে (সোমবার) সকালে কাজে যোগ দিতে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় একটি চলন্ত গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ওইদিন বাংলাদেশ সময় দুপুর আনুমানিক ১২টায় সৌদি আরবের আবা নামক স্থানের তারিক মালিক আব্দুল্লাহ জুম্মা মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে।
বুধবার সকালে বাবুর গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, নিহতের স্ত্রী, বৃদ্ধ মা ও আত্মীয়-স্বজনরা আহাজারি করছেন। বাবু নিহত হওয়ার খবর শুনে পাড়া-প্রতিবেশীরা তার বাড়িতে এসে ভিড় করেছেন। তার ৪ বছরের একটি ছেলে ও ২ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। তার এ মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছে গোটা পরিবার। পরিবারের একমাত্র চালিকা শক্তিকে হারিয়ে সবাই এখন দিশেহারা হয়ে পড়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২০১৮ সালের জুলাই মাসে সৌদি আরবে যান বাছির উদ্দিন বাবু। সাড়ে চার বছর পেরুতেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি। আইনি প্রক্রিয়া শেষে সৌদি আরব থেকে নিহত বাবুর মরদেহ তার গ্রামের বাড়িতে আসবে বলে স্বজনেরা জানায়। নিহতের পিতা নাজিম উদ্দিন অল্প সময়ের মধ্যে বাবুর লাশ দেশে আনার ব্যবস্থা করার জন্য সরকারের নিকট দাবি জানান।
রামচন্দ্রপুর উত্তর ইউপি চেয়ারম্যান ইকবাল সরকার বলেন, সৌদি আরবে নিহত বাছির উদ্দিন বাবুর মৃত্যুতে আমরা শোকাহত। এ ঘটনায় এলাকায়ও শোকের ছায়া নেমে এসেছে।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০