রেজি তথ্য

আজ: শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পানছড়িতে ভারতীয় ৬৫ বস্তা চিনিসহ আটক ৪ ট্রাক্টর জব্দ

আবু রাসেল সুমন,খাগড়াছড়ি :
পার্বত্য খাগড়াছড়ির পানছড়ি উপজেলার লোগাং সীমান্ত এলাকায় সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা ভারতীয় চিনিসহ একটি  ট্রাক্টর জব্দ করেছে বিজিবি।গতকাল (২ জুন) শুক্রবার গভির রাতে লোগাং জোন (৩ বিজিবি) বিওপির কমান্ডার নায়েব সুবেদার ধনঞ্জয় কুমারের নেতৃত্বে উপজেলার দুদুকছড়া এলাকায়  এ অভিযান পরিচালনা করে ভারতীয়  ৬৫ বস্তা অবৈধ চিনি সহ চারজন চোরাকারবারি ও একটি ট্রাক্টর আটক করা হয়। লোগাং জোন অধিনায়ক লে. কর্নেল এ কে এম আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
বিজিবি সূত্রে, আটককৃতরা হলেন,ট্রাক্টর চালক
আবুল খায়ের (৪৫) পিতা মো. ইদ্রিস আলী গ্রাম-দমদম পানছড়ি,একই উপজেলার মোল্লাপাড়া গ্রামের শহিদ দেওয়ানের ছেলে .মো জসিম (৩০), ইব্রাহিমের ছেলে বাবুল মিয়া (৪০) এবং মধ্যনগর গ্রামের আব্দুল  কাদেরের ছেলে মো. রাকিব (২২) আটককৃত আসামিদের আজ শনিবার জব্দকৃত চিনি ও ট্রাক্টরসহ পানছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।
পানছড়ি  থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. হারুন রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান  আটককৃতদের মামলার মাধ্যমে খাগড়াছড়ি  আদালতে পাঠানো হয়েছে।
 লোগাং জোন অধিনায়ক  লে. কর্নেল এ কে এম আরিফুল ইসলাম জানান,
সীমান্তে চোরাচালান,মাদক,এবং সকল প্রকার অবৈধ কার্যকলাপ বন্ধে বর্ডার গার্ড বাংলাদেশ সব সময় সর্তক অবস্থায় রয়েছে, নিয়মিত এ ধরনের অভিযান অব্যহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১