রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

খাগড়াছড়িতে জেলা প্রশাসনের আয়োজনে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

আবু রাসেল সুমন,খাগড়াছড়ি :
খাগড়াছড়িতে জেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৯ জুলাই) খাগড়াছড়ি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান উক্ত আইন শৃঙ্খলা সভায় সভাপতিত্ব করেন।
আলোচনা সভায় জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে সন্তোষ প্রকাশ করেন,এবং নিত্যপন্যের দাম স্বাভাবিক রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদার করা সহ  পৌরশহরের মানুষের চলাচলের পথ অবৈধভাবে দখল করে ফুটপাতের মালামাল রাখা পথ দখলমুক্ত করা,শহরের জ্যামজট কমাতে টমটম চলাচলের শৃঙ্খলা ফিরিয়ে আনা এবং বিভিন্ন জন কল্যাণে গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়।
প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে অগ্রাধিকার ভিত্তিতে
 জেলার মানিকছড়িসহ বিভিন্ন স্থানে বিদ্যুতায়নের ব্যবস্থা করা ও ক্ষতিগ্রস্ত রাস্তা গুলো পূনরায় মেরামত করে জনগনের চলাচলের উপযোগী করে তোলা জন্য সড়ক বিভাগ ও এলজিইডি কর্তৃপক্ষকে অনুরোধ জানান। খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের সভাপতিত্বে জেলার মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধ ও সুরক্ষা কমিটি, জেলা চোরাচালান নিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়
এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মুনতাসির জাহান, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শানে আলম, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি চেম্বারের সদস্য সুদর্শন দত্তসহ বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিভিন্ন বিভাগীয় প্রধান, সেনাবাহিনী, বিজিবি, আনসার, প্রেসক্লাবসহ উর্ধতন কর্মকর্তা প্রমুখ।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০