রেজি তথ্য

আজ: সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নানান আয়োজনের মধ্য দিয়ে সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ’র ৫ম বর্ষপূর্তি উদযাপন

ইকবাল ইবনে মালেক :

ইলমে নববীর ঘ্রাণে সেজেছে ৫ম বর্ষপূর্তি, মিলেছে মানবতার সজ্জিত হৃদয় মেলা। ফুটিল ৬ষ্ঠ বর্ষের জাফরান ফুলের পাপড়ি ধারায়, প্রাণবন্ত শৈলীর গর্ভমণ্ডু হবে আগামীর সাফল্যের ছোঁয়ায়।

ইলমে নববীর ঘ্রাণে এক মনোরম মানবতার সজ্জিত হৃদয় মেলার ভ্রাতৃত্বের বন্ধনে তালেবে ইলেমগণের অংশগ্রহণে আমন্ত্রিত অতিথিদের উস্বাসে ১১নং মুছাপুর ইউনিয়নের ৮ নং- ওয়ার্ড, হাজী তাহেরা মর্জিনা মোমেনা হাফেজিয়া বালক-বালিকা মাদ্রাসা ও এতিমখানার নববী মুখরিত হয়। এবং মনোমুগ্ধকর আয়োজনে আমাদের সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ পরিবারের ৫ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন হয়।

সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ’র যুগ্ম প্রতিষ্ঠাতা তারেক হোসেন সোহেল এর সঞ্চালনায়, হাজী তাহেরা মর্জিনা মোমেনা হাফেজিয়া বালক-বালিকা মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ক্বারী মোহাম্মদ নুর হোসেন এর কোকিল কন্ঠের কুরআনের প্রতিধ্বনিতে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। সম্মানিত প্রধান উপদেষ্টা সফিকুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১১নং মুছাপুর ইউনিয়নের জনপ্রতিনিধি আবুল খায়ের নাদিম চেয়ারম্যান, বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা বেলাল উদ্দিন, উপদেষ্টা ডাক্তার রফিকুল ইসলাম হাওলাদার, ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম, মসজিদ সেক্রেটারি মাওলানা জাহঙ্গীর আলম, অত্র সংগঠনের যুগ্ম প্রতিষ্ঠাতা সোহেল রানা, প্রতিষ্ঠাতা সদস্য শাহাদাত বিন, উপ সচিব আনোয়ার হোসেন, সমন্বয়কারী শাহাদাত হোসেন ও বিশিষ্ট আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ পরিবারের মানবতার সম্মানিত সদস্যবৃন্দ। সাবেক অর্থ সম্পাদক আবুল হাশেম সওদাগরের স্বাগতবক্তব্য ও তথ্য ও প্রযুক্তি সম্পাদক আমিন রসুল আরমান এর সাংগঠনিক বক্তব্য প্রদানের মধ্যদিয়ে বক্তব্যের অনুষ্ঠানিকতা শুরু হয়। এবং হাজী তাহেরা মর্জিনা মোমেনা হাফেজিয়া বালক-বালিকা মাদ্রাসা ও এতিমখানার ২৬ জন মেধাবী তলেবে ইলেমগণের হাতে শিক্ষা উপকরণ হিসাবে মাদ্রাসার ইউনিফর্ম পাঞ্জাবী-পায়জামা ও টুপি উপহার দিয়ে রব্বেকারীমের কবুলিয়ত প্রার্থনা সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ পরিবারের।

বর্ষপূর্তির আয়োজনে আমন্ত্রিত অতিথিদের ব্যক্তবে প্রশংসিত হয় সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ পরিবার। এবং সাংগঠনিক দিক তুলে ধরে বক্তব্য প্রদান করেন অত্র সংগঠনের সম্মানিত উপদেষ্টা, সদস্য, দায়িত্বশীল ও অনুষ্ঠানের সভাপতি ও অত্র সংগঠন প্রধান উপদেষ্টা শফিকুল ইসলাম ভূঁইয়া। দরুদপাঠের দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতামিম হাফেজ মহিউদ্দিন। দোয়ার আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে অত্র মাদ্রাসার দস্তরখানায় দুপুরের ভোজ গ্রহণে অংশ গ্রহণ করেন আমন্ত্রিত অতিথি সহ অত্র মাদ্রাসার ছাত্র শিক্ষক বৃন্দ।

৬ষ্ঠতে জাফরান ফুলের গর্বমুণ্ড হৃদয় জুড়ে, মানবতার ক্ষনে কেক কেটে ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করে অনুষ্ঠানের সমাপ্তিজ্ঞাপন করা হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১