রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মামা নতুন করে বাঁচার সুযোগ করে দিয়েছে সেনাবাহিনী

লংগদু প্রতিনিধি :

মামা জীবনে এতো কষ্ট কখনো করিনি, আমার টাকা পয়সাও ছিলো। দুঢ়ছড়ি বাজারে আমার একটি দোকানও ছিলো বেঁচাকেনায় যথেষ্ট ভালোছিলো। হঠাৎ একদিন বাজারে আগুন লেগে আমার সব শেষ হয়ে যায়। সেই থেকে আর সোজা হয়ে দাড়াতে পারিনি। আজ সেনাবাহিনীর লংগদু আর্মি ক্যাম্পের ( লংগদু জোন) স্যার আমাকে নতুন করে বাঁচতে সহযোগিতা করেছে বলে অঝোরে কাঁদতে শুরু করেন দূঢ়ছড়ি বাজারের আবুল হাসেম।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১০ টায় জোনে এসে ১০হাজার টাকা আর্থিক সহযোগীতা পেয়ে হাউমাউ করে কেঁদে কেঁদে এসব কথা বলেন তিনি।আবুল হাসেম আরো বলেন, পরিবারের দুই মেয়ে ও দুই ছেলে রয়েছে, সাথে আমি আর আমার স্ত্রী। সংসারে বড় ছেলেকে বিয়ে করিয়েছি, কিন্তু তেমন কোন কিছু করতে পারেনা। আর ছোট মেয়ে এবং ছেলে তারা ঘরেই থাকে, ছোট ছেলেটা ক্লাস নাইনে পড়ে পাশাপাশি মানুষের কাজ কর্ম করে। আমি নিজেও মানুষের কাজ করতাম, কিছুদিন আগে গাড়ি এক্সিডেন্ট করে হাতে আঘাত পাই যার ফলে একেবারেই বেকার হয়ে যাই। তাছড়া এবয়সে মানুষের কাজ করার মত শরীরে শক্তি নাই। এসব বিষয়ে কিছুদিন আগে একজন কে বলি তিনি আমাকে স্যারের কথা বলেছেন, আলহামদুলিল্লাহ আসার সাথে সাথে স্যার আমাকে ফিরিয়ে দেয়নি,স্যার আমাকে নতুন বাঁচার স্বপ্ন দিয়েছে। এটা দিয়ে আমি ছোট্ট একটি দোকান দিবো আর পরিবার নিয়ে সুখে থাকবো ইনশাআল্লাহ। আমি স্যারের জন্য দোয়া করি স্যার আমাকে যে ভাবে নতুন করে বাঁচার স্বপ্ন দিয়েছে আল্লাহ স্যারকে যেনো আরো মর্যদা দান করেন।সেনাবাহিনীর সকলকে আল্লাহ যেনো হেফাজত করে রাখে।

জোন অধিনায়ক লে.কর্নেল হিমেল মিয়া পিএসসি’র নির্দেশনায় লংগদু জোনের আর্পি চেকপোস্টে উক্ত আর্থিক অনুদান হাতে তুলেদেন লংগদু জোনের মেজর আশফিকুর রহমান।লংগদু জোনের জোন অধিনায়ক লে.কর্নেল হিমেল মিয়া পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে। অসহায় দুঃস্থ পরিবারদের জন্য আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়াও শান্তি সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০