রেজি তথ্য

আজ: শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মানিকছড়িতে গলায় ফাঁস দেয়া এক ব্যক্তির মরদেহ উদ্ধার 

খাগড়াছড়ি প্রতিনিধি :
খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের মধ্যপাড়া এলাকার  মো. সেলিম মিয়া (৩২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কারীর মরদেহ  উদ্ধার করেছে পুলিশ।
 শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে দিকে উপজেলার তিনটহরী ইউনিয়নের মধ্য পাড়ায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে, স্হানীয় লোকজন গাছের সাথে গলায় ফাঁস লাগানো ব্যক্তিকে দেখতে পেয়ে মানিকছড়ি থানায় ফোন দিয়ে জানান,খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ, দুপুর ১.৩০ মিনিটের সময় লাশ উদ্ধার করা হয়।
জনপ্রতিনিধি  তিনটহরী ইউপি সদস্য মো. আবুল কালাম নিহতের স্ত্রী সুমি আক্তারের উদ্বৃতি দিয়ে জানান, নিহতের স্ত্রী শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে অন্যের জমি থেকে কাজ করে বাড়িতে এসে, ঘরে মধ্যে স্বামীকে দেখতে না পেয়ে, আশপাশে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির অদূরে গাছের সাথে গলায় ফাস লাগানো অবস্হায় ঝুলে থাকতে দেখেন। স্বামীর এ অবস্থা দেখে স্ত্রী সুমির আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এসে জড়ো হয়,পরে পুলিশকে খবর দেয়া হয়।
নিহতের স্ত্রী জানান, সংসারের অভাব,অনটন নিত্য দিনের সঙ্গী, তাই স্বামী,স্ত্রী দু’জনই মানুষের জমিতে মাঝেমধ্যে কাজ করেন। সংসারে অভাব ব্যতিত পরিবারে অন্য কোন ঝড়-ঝাপটা নেই। অভাব থাকলে ও সূখে শান্তিতে ছিলাম।কেন যে এমনটা করলেন বুঝতে পারছি না, এখন এ বাচ্চাদের নিয়ে আমি কি করবো কিছু ই জানি না।
নিহত সেলিম মিয়া এলাকার বাসিন্দা সুন্দর আলীর ছেলে, বিবাহিত জীবনে তার ২ মেয়ে ও ১পুত্র সন্তানের পিতা তিনি।মানিকছড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন জানান, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসেছি। বিষয়টি খোঁজ-খবর নিয়ে আইনগত পরবর্তী করণীয় ব্যবস্হা নেয়া হবে।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১