রেজি তথ্য

আজ: মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিএনপি জামায়াত নির্বাচনকে বাধাগ্রস্ত করতে বিদেশি হস্তক্ষেপ কামনা করছে- কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি

আবু রাসেল সুমন,খাগড়াছড়ি :
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় প্রায় ২৫ কোটি টাকা ব্যয়ের বিভিন্ন উন্নয়ন মুলক প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।
শনিবার(১৬ সেপ্টেম্বর) মহালছড়ি সরকারি কলেজ’র একটি চারতলা আইসিটি ভবন ৭ কিলোমিটার দীর্ঘ দু’টি পাকা সড়ক ও মহালছড়ি-লংগদু সড়কে চেঙ্গীনদীর উপর ৯৬ ফুট দীর্ঘ পিসি গার্ডার ব্রিজ উদ্বোধন করেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
এদিকে দুপুরে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহালছড়ি সরকারি হাইস্কুল মাঠে
এক জনসমাবেশ অনুষ্ঠিত, এতে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীল, সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
প্রধান অতিথি বলেন, সরকার প্রধান শেখ হাসিনার
সুদৃঢ় বলিষ্ঠ নেতৃত্বে আজকে এ দেশ উন্নত সম্মৃদ্ধ স্বনির্ভর বাংলাদেশের স্বপ্নে এগিয়ে যাচ্ছে। আর সে স্বপ্ন ও উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামাত সামনের নির্বাচনকে বানচাল করার জন্য আন্দোলনের নামে মানুষের জান-মালের ক্ষতিসহ বিভিন্ন সহিংসতা,জ্বালাও পোড়াও মাধ্যমে অপচেষ্টা চালাচ্ছে। বিএনপি-জামাত দেশের মানুষের ওপর আস্থা নেই,তাই তারা দিশেহারা হয়ে এখন বিদেশিদের হস্থক্ষেপ কামনা করে দেশের সার্বভৌমত্ব বিনষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে। তাই স্বাধীনতা বিরোধী এই অপশক্তির বিরুদ্ধে দেশপ্রেমিক জনগণকে সাথে নিয়ে নতুন প্রজন্মকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া ও মংক্যচিং চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ জব্বার ও এ্যাডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো. কাশেম, জেলা মুক্তিযোদ্ধা সংসদ’র সাবেক কমান্ডার রইস উদ্দিন, মাটিরাঙা উপজেলা আওয়ামীলীগ সভাপতি হুমায়ুন মোরশেদ খান, জেলা আওয়ামী লীগ’র যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা, আওয়ামী লীগ’র মহিলা বিষয়ক সম্পাদক শতরুপা চাকমা, জেলা মহিলা আওয়ামীলীগ’র সা. সম্পাদক শাহিনা আকতার, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ’র সাবেক সভাপতি নিলোৎপল খীসা, পানছড়ি উপজেলা আওয়ামী লীগ’ সা. সম্পাদক বিজয় কুমারদেব প্রমূখ।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১