রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

যতদিন একজন মুক্তিযোদ্ধাও বেঁচে থাকবে ততদিন কোন চক্রান্ত সফল হবেনা

আবু রাসেল সুমন,খাগড়াছড়ি :
খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্বা সংসদ কমান্ডের উদ্যােগে পবিত্র ঈদে মিলাদুন্ননবী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবার,৩০ লক্ষ শহীদ বীরমুক্তিযোদ্ধা ও অদ্যবদী যারা মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন খতম, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর)  সকাল ১১ দিকে খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর উপজেলা কমান্ডার  বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি  জেলা কমান্ডের সাবেক কমান্ডার রইস উদ্দিন।বিশেষ অতিথি খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,ন্যাশনাল প্যারেড গ্রাউন্ডের মুক্তিযোদ্ধা কন্টিনজেন্ড কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ হানিফ মজুমদার।
প্রধান অতিথি বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পুরো পরিবারকে নৃশংস ভাবে খুন করেছে স্বাধীনতা বিরোধী চক্র,তারা আজও চক্রান্ত করে চলেছে, যা এ জাতির জন্য লজ্জা জনক ও কলঙ্কময়। স্বাধীন সার্বভৌম এ রাষ্ট্রে যতদিন একজন মুক্তিযোদ্ধাও বেঁচে থাকবে, ততদিন পর্যন্ত স্বাধীনতা বিরোধী এ অপশক্তির কোন দেশ বিরোধী চক্রান্তে সফল হতে দেয়া হবে না। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার দুর্বার ও চ্যালেঞ্জিক বলিষ্ঠ নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে।তাই সামনে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পাশে থেকে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাবো। দেশে এবং দেশের বাহিরে কোন চক্রান্তই কাজ হবেনা।
আলোচনা সভা শেষে সকল শহীদ বীর মুক্তিযোদ্ধা  ও অদ্যবদী যারা মৃত্যুবরণ সকল মুক্তিযোদ্বাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও পাশাপাশি বিভিন্ন মাদ্রাসার অধ্যাপকদের হাতে ১০ পিছ করে ১০০ পিস পবিত্র কোরআন শরিফ তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলার কমান্ডার চৌলাপ্রু চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ইছাক মিয়া,বীরমুক্তিযোদ্ধা ঈছান আলী,বীর মুক্তিযোদ্বা নুরুল ইসলাম,বীর মুক্তিযোদ্বা মোঃ আবদুল আজিজ,মুক্তিযোদ্বার সন্তান আব্দুর রাজ্জাক,জেলা সন্তান কমান্ডের  সেক্রেটারী আরিফুল ইসলামসহ মুক্তিযোদ্বা পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০