রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ গ্রন্থাগার সমিতি-চট্টগ্রাম বিভাগে জামাল-মনির-এনাম পরিষদের বিজয়

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) নির্বাচন-২০২৩ সারাদেশে ১৪টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হয়। ১৭ই নভেম্বর (শুক্রবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। কেন্দ্রীয়ভাবে ড. মিজান-তুষার-সাখাওয়াত প্যানেল বিজয়ী হয়। উক্ত প্যানেল সমর্থিত ল্যাব চট্টগ্রাম বিভাগে জামাল-মনির-এনাম পরিষদ ৯টি পদের মধ্যে ৭টি পদে বিনা প্রতিদন্দ্বীতায় নির্বাচিত হয়। সহ-সভাপতি ২ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিভাগে ২টি কেন্দ্রে সরকারি টিচার্স ট্রেনিং কলেজ-চট্টগ্রাম এবং সরকারি টিচার্স ট্রেনিং কলেজ- কুমিল্লায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

ল্যাব চট্টগ্রাম বিভাগে নির্বাচিতরা হলেন: মোহাম্মদ জামাল হোসেন -কাউন্সিলর (সভাপতি), সাইফুর রহমান সাগর ও মঈনুল ইসলাম সিদ্দিকী -সহ সভাপতি, মো: মনিরুল ইসলাম- সাধারণ সম্পাদক,সৈয়দ মো: এনামুল হক- কোষাধ্যক্ষ, মো: গোলাম মাসুদ-যুগ্ম সাধারণ সম্পাদক, মুনমুন জাহান-সাংগঠনিক সম্পাদক, শিরিন আক্তার (কাজী শেলী)-প্রচার এ সাংস্কৃতিক সম্পাদক,বাপ্পী রাণী বড়ুয়া- মহিলা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে দিনব্যাপী গ্রন্থাগার পেশাজীবীগণ দুর্যোগপূর্ণ ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে স্বতঃস্ফুর্তভাবে তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন।

জামাল-মনির-এনামুল পরিষদ স্মার্ট গ্রন্থাগার পেশার উন্নয়নে কাজ করবেন এবং তাদের প্রতিশ্রুত নির্বাচন ইশতেহার বাস্তবায়নে সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, বাংলাদেশ গ্রন্থাগার সমিতি(ল্যাব)দেশের অন্যতম পুরনো ও ঐতিহ্যবাহী সংগঠন।১৯৫৬ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনের সাথে যুক্ত হাজার হাজার গ্রন্থাগার পেশাজীবী সদস্য উন্নত বাংলাদেশ ও জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় ব্যাপক অবদান রাখছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০