রেজি তথ্য

আজ: রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম নগরীর মাদক সম্রাট রাজীব গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরীর চকবাজার থানাস্হ চট্টেশ্বরী রোডের মুচিপাড়ার মাদক সম্রাট রাজীব রবি দাস ও তার সহযোগী লিটন বসনুকে সহ গ্রেফতার করে পুলিশ।
১৫ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যা ৭টা থেকে রাত ৯ টা পর্যন্ত পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে ১৬০৫ লিটার দেশীয় চোলাই মদসহ এই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। অভিযানের সময় মাদক ব্যবসায়ী আরেক সহযোগী নয়ন রবি দাশ নামে আরেক মাদক কারবারি পলাতক রয়েছে।
বাজীব রবি দাস একাধিক মামলার আসামী তার বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় মাদক মামলা রয়েছে এবং তার সহযোগীদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
গ্রেফতারকৃত রাজীব রবি দাশ চট্টগ্রামের চকাবাজার থানাধীন দামপাড়া ব্যাটারিগলি এলাকার মনু রবি দাশের ছেলে ও লিনটু বসনু চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানাধীন ওসমানীর টেক এলাকা মৃত বিজয় বসনুর ছেলে।
চকবাজার থানার ওসি ওয়ালি উদ্দিন বলেন, আসামিদের বিরুদ্ধে রুজুকৃত নিয়মিত মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।
ধৃত আসামি রাজীব রবি দাসের বিরুদ্ধে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানা ও সিএমপির চকবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পূর্বের দুটি মামলা এবং আসামি লিনটু বসনুর বিরুদ্ধে সিএমপির কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা এবং পলাতক আসামি নয়ন রবি দাশের বিরুদ্ধে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানায় ও সিএমপির চকবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা রয়েছে।
ধৃত আসামিদ্বয় তাদের পলাতক সহযোগী নয়ন রবি দাশসহ পরস্পর যোগসাজসে ও সহযোগিতায় উক্ত দেশীয় তৈরী চোলাইমদ বিক্রয়ের উদ্দেশ্য ঘটনাস্থলে এনে মজুদ রেখেছে।তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাধ্যম হতে দেশীয় তৈরী চোলাইমদ সংগ্রহ করে মুচি পাড়ায় তাদের নিয়ন্ত্রণে মজুদ করতঃ সুবিধামত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০