রেজি তথ্য

আজ: বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ ১১ই শাবান, ১৪৪৫ হিজরি

ঈদগাঁওতে সংবাদ কর্মীর উপর হামলার ঘটনায় মামলা

রেজাউল করিম, ঈদগাঁও:

ঈদগাঁও প্রেস ক্লাবের সহ অর্থ সম্পাদক এম, সরওয়ার সিফার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হয়েছে। ভিকটিমের স্ত্রী কামরুল শিফা রিটা ঈদগাঁও থানায় এ মামলা দায়ের করেন। মামলা নম্বর- ১০। এতে তিনজনকে আসামি করা হয়। এজাহারভুক্ত এক নম্বর আসামি মিজান আটক হয়েছে। তবে অন্য দুইজন আজ বুধবার আদালত থেকে জামিন নিয়েছে বলে জানা গেছে। আসামিরা হচ্ছে একই এলাকার শাহ আলমের পুত্র মিজানুর রহমান (৩০), তার ভাই ফজল কাদের (৪৫) (বর্তমানে পূর্ব ইছাখালী, পোকখালি ইউনিয়ন) এবং মিজানুর রহমানের স্ত্রী খোকী।

মামলার এজাহারে উল্লেখ করা হয় যে, ২৪ ডিসেম্বর রাতে সরওয়ারকে উপর্যপুরী কোপানো হয়। এতে তার মাথা ও হাতে জখম হয়। স্থানীয় বাসস্ট্যান্ডের লাল ব্রিজের উত্তর পার্শ্বে পারিবারিক তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। এ সময তার কাছ থেকে দেড় লক্ষ টাকা কেড়ে নেয়া হয়েছে।
আহত সাংবাদিককে প্রথমে ঈদগাহ ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে আজ বুধবার আহত এ সংবাদ কর্মীকে দেখতে যান সাবেক চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী, প্রেসক্লাব সভাপতি মো রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সহ অনেকে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯