রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

মুরাদনগরে মসজিদ ইমামের রুমের দরজা কেটে চুরি

মোঃ আনোয়ার হোসাইন, কুমিল্লা :

কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন হাটাশ আদর্শ এফ আই উচ্চ বিদ্যালয়, হীরাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়,  নবীয়াবাদ ইকরা প্রি- ক্যাডেট স্কুল, নবীয়াবাদ পুরাতন জামে মসজিদের ইমাম রুমে না থাকায় বুধবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত্রে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে,  এতে এলাকায় জনমনে চরম আতঙ্ক  বিরাজ করছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে  প্রতিষ্ঠানগুলোতে বৃহস্পতিবার সকালে স্কুল চলাকালীন সময়ে শিক্ষকরা স্কুলে গিয়ে দেখতে পান স্কুলের দরজার তালার সিক কেটে  অফিস কক্ষে আলমারির তালা ভেঙ্গে  অফিসের প্রয়োজনীয় কাগজ ও আসবাবপত্র ফ্লোরে ছিটিয়ে  পড়ে আছে। মুহূর্তের মধ্যে এলাকায় চুরির ঘটনা  ছড়িয়ে পড়ে।
হাটাশ আদর্শ এফ আই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মোতালেব মিয়া ও অফিসসহকারী মাহবুবুর রহমান  জানান, এতে তেমন  কোনো ক্ষয়ক্ষতি না হলেও আসবাপত্র ভাঙচুরের ঘটনায়  তাৎক্ষণিক মেরামত করতে হয়েছে।
এলাকাবাসীরা জানান  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও   ইমাম সাহেব রুমে না থাকায় দরজা কেটে রুমে ঢুকে স্টিলের আলমারির তালা ভেঙ্গে আসবা পত্র তছনছ ঘটনায় এলাকায়  সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে।
শিক্ষক -ছাত্রসমাজ, অভিভাবক, স্কুলকমিটি, ইমাম, মুয়াজ্জিন, মুসল্লিসহ এলাকার সর্বসাধারণ আশা করছেন আইনশৃঙ্খলা বাহিনী সদা সর্বদা তৎপর থাকলেই চুরির  ঘটনা থেকে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে চোরের হাত থেকে রক্ষা করা সম্ভব?
উল্লেখ্য : এজন্য অত্র এলাকায়  আইনশৃঙ্খলা বাহিনীকে  তৎপরতা বাড়ানোর জন্য জোর  দাবি জানান।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯