রেজি তথ্য

আজ: শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নির্বাচন সুষ্ঠ- শান্তিপূর্ণ করতে দ্বায়িত্ব পালন করবে রামগড় জোন

মোশাররফ হোসেন, রামগড় :

৮ই মে রামগড় উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহন নিশ্চিত করতে রামগড় জোন কঠোরভাবে দ্বায়িত্ব পালন করবে। মাসিক নিরাপত্তা সমন্বয় সভায় রামগড় জোন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন এসব কথা বলেন।

১মে বুধবার সকাল দশটায় রামগড় জোন সদরের সম্মেলন কক্ষে মাসিক নিরাপত্তা সমন্বয় সভায় জোন অধিনায়ক পাহাড়ের অনিবন্ধিত রাজনৈতিক দল ইউপিডিএফ সহ সকল সন্ত্রাসী গোষ্ঠীর অপহরণ, চাঁদাবাজি ও সীমান্তে অপরাধমূলক তৎপরতা দমন করতে সঠিক তথ্য দিয়ে সহায়তা করার জন্য সাংবাদিক জনপ্রতিনিধি ও হেডম্যান, কারবারিদের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন , নির্বাচন কমিশনের নির্দেশনা ছাড়াও সীমান্ত এলাকায় বিজিবি সব সময় যে কোন অপরাধের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে।
জোনের মাসিক নিরাপত্তা সমন্বয় সভায় রামগড় উপজেলার বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখেন রামগড় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পাতাছাড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, রামগড় উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ নিজাম উদ্দিন, রামগড় রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ বাহার উদ্দিন, সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা ও করিম শাহ প্রমুখ।
এসময় রামগড় ৪৩ বিজিবির উপ-পরিচালক মোঃ রাজু আহমেদ, মেডিকেল অফিসার ক্যাপ্টেন সৈয়দ নূর হোসেন, স্থানীয় স্কুল শিক্ষক জনপ্রতিনিধি, হেডম্যান কারবারি ও গণমাধ্যম কর্মীর উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১