রেজি তথ্য

আজ: বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

রাঙামাটি -বান্দরবান সীমান্তে দু সশস্ত্র আঞ্চলিক গ্রুপে বন্ধুক যুদ্ধের নিহত-৩ আহত-২.

রাজস্থলী প্রতিনিধি :

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার -বান্দরবান -সীমান্তের পাশ্ববর্তী এলাকা দুর্গম পাহাড়ে উপজাতীয় দুই গ্রুপের বন্দুকযুদ্ধ; হতাহত-৫ ! রাঙামাটির রাজস্থলী উপজেলাধীন বান্দরবান সীমান্তবর্তী এলাকায় উপজাতীয় দুই গ্রুপের মধ্যে সকালে ব্যাপক গোলাগুলি হয়।এবং এই গুলাগুলিতে অন্তত তিনজন নিহত ও দুই সন্ত্রাসী গুলিবিদ্ধ আহত হয়েছে বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

রাঙামাটির জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম ও রাজস্থলী সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু সালেহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল অত্যন্ত দুর্গম এলাকায়। সেখানে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে তারা ফিরে আসলে বিস্তারিত সব জানা যাবে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাজস্থলীর গাইন্দ্যা ইউনিয়নের বান্দরবান জেলার সীমান্তবর্তী কেচিং পাড়া নোয়া পাড়া এলাকায় মঙ্গলবার সকাল প্রায় ১০টার সময় মগ এমএনপি একদল সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ বান্দরবান থেকে রাঙামাটিতে প্রবেশের সময় কেচিং পাড়াস্থ নোয়া পাড়া গভীর অরন্যে উচুঁ পাহাড় থেকে উপজাতীয়দের অপর একটি স্থানীয় আঞ্চলিকদলের সশস্ত্র জেএসএস সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার শুরু করে। এসময় উভয় পক্ষই কয়েকদফা গোলাগুলিতে লিপ্ত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, মগ এমএনপি আর্মির সদস্যদের টহল লক্ষ্য করে পাহাড়ের চূড়ায় অবস্থান নেয়া অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে ঘটনা স্থলেই মগপার্টির তিন সদস্য নিহত ও দুই সদস্য আহত হয়। পরে উভয় পক্ষই বন্দুকযুদ্ধে মেতে উঠে।
হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলেও ধারণা করা হচ্ছে। স্থানীয়দের কাছ থেকে প্রাপ্ত তথ্য জানা গেছে, নিহতরা হলো গোলাগুলির ঘটনায় জামছড়ির থাংক্রুই পাড়ার অং থোয়াই মার্মা (৪৫) নিহত হয়েছে বলে জানা যায়। তার পিতা নাম থুই খয় মিঙ মার্মা। নিহত অং থোয়াই মার্মা এমএনপির গাইড ছিলো বলেও জানা গেছে।
এদিকে রাজস্থলীর ২নং গাইন্দা ইউনিয়নের চেয়ারম্যান পুচিংমং মারমা জানান, আমরা স্থানীয়দের মাধ্যমে ঘটনাটি শুনেছি। তবে ঘটনাস্থল অত্যন্ত দুর্গম এলাকায় এবং সেটি বান্দরবান সীমানায় পড়েছে। আমার ইউনিয়নে এই ধরনের কোনো ঘটনা ঘটেনি বলে গণমাধ্যম কে জানিয়েছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on pinterest
Pinterest
Share on reddit
Reddit

Discussion about this post

এই সম্পর্কীত আরও সংবাদ পড়ুন

আজকের সর্বশেষ

ফেসবুকে আমরা

সংবাদ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯